ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নকল ওষুধ বাজারজাত চক্রের দুই সদস্য আটক

মাকসুদুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৫, ১৮ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নকল ওষুধ বাজারজাত চক্রের দুই সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক : নকল ওষুধ বাজারজাত করছে এক শ্রেণির অসাধু চক্র। এ চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বুধবার বিকেলে পিবিআই থেকে এ তথ্য জানানো হয়।

পিবিআই ঢাকা মেট্রোর বিশেষ পুলিশ সুপার মো. আবুল কালাম আজাদ জানান, ‘মঙ্গলবার রাতে গোপন সংবাদে মিরপুরের কল্যাণপুর ও খিলগাঁও থানা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করা হয়। দুটি বাসা থেকে মো. জয়নুল আবেদীন ও মো. ফারুক মিয়াকে আটক করা হয়। রিমান্ডের তথ্যে চক্রের বাকি সদস্যদের আইনের আওতায় আনা হবে।’

পিবিআই দাবি করছে, ১৪ অক্টোবর খিলগাঁও থানার তিলপাপাড়া রোডের লাকী ফার্মেসিতে দি অ্যাকমি ল্যাব লি. এর মোনাস-১০ (মন্টিলুকাস্ট ১০ এমজি) ওষুধ নির্ধারিত মূল্যের অর্ধেক দামে মোছা. শারমিন ওরফে উম্মে খাদিজা বিক্রি করার প্রস্তাব করে। ফার্মেসির লোকজনের বিষয়টি সন্দেহ হওয়ায় তার কাছ থেকে ওষুধ ক্রয় না করে কৌশলে মোবাইল নম্বর সংগ্রহ করে রাখে। বিষয়টি জানতে পেরে কোম্পানির ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে সত্যতা যাচাইয়ের জন্য প্রতিনিধি মো. মিজানুর রহমান তার মোবাইল নম্বর থেকে মোছা. শারমিনের মোবাইলে ফোন করে সুমি ফার্মেসিতে আসতে বলে। এরপর তাকে আটক করা হয়। তার দেয়া তথ্যে ওই দুজনকে আটক করা হয়।




রাইজিংবিডি/ঢাকা/১৮ অক্টোবর ২০১৭/মাকসুদ/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়