ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

যুবদল-ছাত্রদলের ৯ নেতাকর্মী রিমান্ডে

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৮, ১৭ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যুবদল-ছাত্রদলের ৯ নেতাকর্মী রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক : আদালত থেকে হাজিরা দিয়ে ফেরার পথে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহরের পেছন থেকে আটক ছাত্রদল-যুবদলের ৯ নেতাকর্মীর একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুনানি শেষে শুক্রবার ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- যুবদলের সদস্য শাজাহান, জামাল হোসেন, আমিনুল ইসলাম, দ্বীন ইসলাম, গোলাম সারোয়ার, ছাত্রদল নেতা একরামুল হক সুমন, আব্দুল্লাহ বাকী ওরফে হিমেল, গোলাম সারোয়ার এবং শামসুজ্জামান।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার এসআই মিজানুর রহমান আসামিদের আদালতে হাজির করে নাশকতার অভিযোগে দায়ের করা মামলার সুষ্ঠু তদন্ত এবং প্রকৃত রহস্য উদঘাটনের প্রত্যেকের সাতদিন করে রিমান্ড আবেদন করেন।

রাষ্ট্রপক্ষে সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা মকবুল হোসেন রিমান্ড মঞ্জুরের পক্ষে শুনানি করেন। অপরদিকে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের শুনানি করেন।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে প্রত্যেকের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহর জাতীয় প্রেসক্লাবের কদম ফোয়ারার মোড় অতিক্রম করার সময় সেখানে অবস্থান করা নেতা-কর্মীরা স্লোগান দিতে থাকেন। গাড়িবহরটি সামনের দিকে এগোতেই পুলিশ সেখান থেকে তাদের আটক করে। খালেদা জিয়া হাজিরা শেষে ফেরার পথে ওই স্থানে তারা কয়েকটি গাড়ি ভাঙচুর করে, এ অভিযোগে তাদের আটক করা হয়।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ নভেম্বর ২০১৭/মামুন খান/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়