ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বাড্ডায় জোড়া খুনের মামলায় প্রতিবেদন ১০ জানুয়ারি

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৫, ৫ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাড্ডায় জোড়া খুনের মামলায় প্রতিবেদন ১০ জানুয়ারি

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর উত্তর বাড্ডায় জোড়া খুনের ঘটনায় দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ১০ জানুয়ারি ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার এ মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য তারিখ ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা বাড্ডা থানার উপ-পরিদর্শক (নিরস্ত্র) মো. শাখাওয়াত হোসেন প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরী প্রতিবেদন দাখিলের নতুন এ তারিখ ঠিক করেন।

প্রসঙ্গত, গত ২ নভেম্বর সকাল ৬টার দিকে রাজধানীর উত্তর বাড্ডার ময়নারবাগের ৩০৬, পাঠান ভিলার তৃতীয় তলার ভাড়া বাসা থেকে উদ্ধার করা হয় জামিল শেখ (৩৮) ও তার মেয়ের নুসরাতের মরদেহ। ওই ঘটনায় বিকেলেই নিহত জামিল শেখের ভাই মো. শামীম শেখ বাদী হয়ে বাড্ডায় থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় নিহত জামিলের স্ত্রী আরজিনা বেগম (৩০) ও নিহতের বাসায় সাবলেট থাকা শাহিন মল্লিককে (২৬) আসামি করা হয়।

নিহত জামিলের বাড়ি গোপালগঞ্জ সদরের করপাড়া ইউনিয়নের বনপাড়া গ্রামে। পাঠান ভিলার তৃতীয় তলায় দুটি কক্ষে ভাড়া থাকতেন বেসরকারি একটি অফিসের গাড়িচালক জামিল। গত ঈদুল আজহার পর স্ত্রী আরজিনা (৩০), মেয়ে নুসরাত (৭) ও ছেলে আলফিকে(৩) নিয়ে ওই বাসায় উঠেন জামিল।




রাইজিংবিডি/ঢাকা/৫ ডিসেম্বর ২০১৭/মামুন খান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়