ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আত্মসমর্পণ করে জামিন পেলেন মিলার শাশুড়িসহ তিনজন

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৮, ৬ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আত্মসমর্পণ করে জামিন পেলেন মিলার শাশুড়িসহ তিনজন

নিজস্ব প্রতিবেদক : কণ্ঠশিল্পী তাসবিহা বিনতে শহীদ মিলার দায়ের করা মানহানির মামলায় শাশুড়িসহ তিনজন আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন।

শুনানি শেষে বুধবার ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারী জামিনের আদেশ দেন।

জামিন পাওয়া আসামিরা হলেন-মিলার শাশুড়ি আফরোজা নাসির, দেবর এসএম আর রহমান বাপ্পি এবং একটি অনলাইন পত্রিকার সম্পাদক মো. আমিরুল ইসলাম।

বুধবার মামলাটি শুনানির জন্য ধার্য ছিলো। কিন্তু এদিন মামলার বাদী মিলা আদালতে হাজির হননি। বাদী এবং আসামিদের মধ্যে মীমাংসার জন্য আলোচনা চলছে এবং মিলা অসুস্থ থাকায় আদালতে হাজির হতে পারেননি জানিয়ে তার আইনজীবী জাহেদুল ইসলাম কোয়েল সময়ের আবেদন করেন।

অপরদিকে এ তিন আসামি আত্মসমর্পণ করে জামিন চান। উভয়পক্ষের শুনানি শেষে আদালত প্রত্যেককে ৫ হাজার টাকা মুচলেকায় জামিন মঞ্জুর করেন। একই সঙ্গে বিচারক আগামী ২৮ জানুয়ারি আসামি এবং বাদীপক্ষের উপস্থিতির তারিখ ধার্য করেছেন।

এর আগে গত ১৭ অক্টোবর মিলা তার দেবরের স্ত্রী আফরোজা রহমান লাবনীসহ চারজনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে আসামিদের আদালতে হাজির হতে সমন জারি করেন।

গত ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই মামলায় সানজারি জামিনে রয়েছেন।

একটি বেসরকারি এয়ারলাইনসের পাইলট তার স্বামী পারভেজ সানজারি। গত ১২ মে তারা বিয়ে করেন।



রাইজিংবিডি/ঢাকা/৬ ডিসেম্বর ২০১৭/মামুন খান/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়