ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আকায়েদের স্ত্রী-শ্বশুর-শাশুড়িকে পুলিশের জিজ্ঞাসাবাদ

মাকসুদুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৮, ১২ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আকায়েদের স্ত্রী-শ্বশুর-শাশুড়িকে পুলিশের জিজ্ঞাসাবাদ

নিজস্ব প্রতিবেদক : যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের ম্যানহাটনে টাইমস স্কয়ারের বাস টার্মিনালে বোমা হামলার অভিযোগে আটক বাংলাদেশি আকায়েদ উল্লাহর শ্বশুরবাড়ি ঢাকার হাজারীবাগে। তার ছয় মাসের ছেলে সন্তান রয়েছে।

আকায়েদের স্ত্রী, শ্বশুর, শাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্র্যান্সন্যাশনাল ক্রাইম ইউনিটে (সিটিটিসি) নেওয়া হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

ঘটনার প্রাথমিক তথ্য পাওয়ার পর যুক্তরাষ্ট্র পুলিশ এ দেশের আইনশৃঙ্খলা বাহিনীকে জানায়। এরপরই আকায়েদের তথ্য নেওয়া শুরু করে সিটিটিসি। তারই অংশ হিসেবে মঙ্গলবার বিকেল সোয়া ৩টার দিকে রাজধানীর জিগাতলার মনেশ্বর রোডের একটি বাসা থেকে আকায়েদের শ্বশুর জুলফিকার হায়দার, শাশুড়ি মাহফুজা আক্তার এবং স্ত্রী জান্নাতুল ফেরদৌস জুঁইকে নিয়ে যায় পুলিশ।

মঙ্গলবার বিকেল পর্যন্ত তারা সিটিটিসির কাছে ছিল বলে অতিরিক্ত উপকমিশনার মোহাম্মদ সাইফুল ইসলাম জানান। তবে বিস্তারিত তিনি গণমাধ্যমকে জানাননি।

পুলিশের কাছে তথ্য আছে, আকায়েদ তিন বছর আগে জিগাতলায় বিয়ে করেন। তার শ্বশুর বসুন্ধরা সিটি শপিং মলের একটি দোকানে চাকরি করেন। এ বছরের ১০ জুন সন্তানের জনক হন আকায়েদ। সন্তান হওয়ার খবর পেয়ে এ বছরের ১৮ সেপ্টেম্বর দেশে এসেছিলেন। এক মাস অবস্থানের পর ২২ অক্টোবর তিনি আবার যুক্তরাষ্ট্রে চলে যান। তিনি সাধারণ মুসুল্লির মতো মসজিদে গিয়ে পাঁচ ওয়াক্ত নামাজ পড়তেন।

উল্লেখ্য, সোমবার স্থানীয় সময় সকাল সাড়ে ৭টার দিকে নিউ ইয়র্কের ম্যানহাটনে টাইম স্কয়ার সাবওয়ে স্টেশন থেকে বাসস্টেশনে যাতায়াতের ভূগর্ভস্থ পথে বোমা হামলা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে আকায়েদ উল্লাহকে গ্রেপ্তার করে সে দেশের পুলিশ। হামলায় তিন পথচারী আহত হন।



রাইজিংবিডি/ঢাকা/১২ ডিসেম্বর ২০১৭/মাকসুদ/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়