ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

স্মার্টফোন মেলায় যত ছাড়

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৮, ১১ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্মার্টফোন মেলায় যত ছাড়

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : আজ থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হয়েছে স্মার্টফোন ও ট্যাব নিয়ে সবচেয়ে বড় আয়োজন ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৮’। এতে অংশ নেওয়া প্রতিটি মোবাইল ব্র্যান্ড ও প্রতিষ্ঠানই ছাড়-অফার দিচ্ছে।

* স্যামসাং : মেলায় স্যামসাং মোবাইলে রয়েছে নির্দিষ্ট কিছু মডেলের স্মার্টফোনের ওপর নির্দিষ্ট পরিমান মূলছাড়। এছাড়াও গ্যালাক্সি এ৮ প্লাস ফোন মেলার প্রথম দিন থেকেই এর প্রি অর্ডার করা যাচ্ছে। রয়েছে নানা ধরনের উপহার- চাবির রিং, ট্র্যাভেল ব্যাগ, সুয়েটার, জ্যাকেট, লেদার বক্স, ভিয়ারগিয়ারসহ আরো অনেক কিছু।

* টেকনো মোবাইল : টেকনো মোবাইল মেলায় ফোনের মূল্যের ওপর ১০ শতাংশ মূল্যছাড় দিচ্ছে। এছাড়াও প্রতিটি ফোনের জন্য রয়েছে আলাদা আলাদা উপহার। উপহার হিসেবে রয়েছে ব্যাকপ্যাক, টি-শার্ট, ক্যাপ, সেলফি স্টিক ও চাবির রিং।

* শাওমি : মেলাতে শাওমির প্রতিটি হ্যান্ডসেটে রয়েছে ফ্রি উইন্টার জ্যাকেট। এছাড়া প্রতিদিন র‌্যাফেল ড্র রয়েছে শাওমি স্টলে।

* উই মোবাইল : উই মোবাইল স্টলে মিলছে একটি কিনলে একটি ফ্রি অফার। এছাড়া রয়েছে সর্বোচ্চ ৩০% পর্যন্ত মূল্যছাড়। উপহার হিসেবে রয়েছে ব্লুটুথ, ব্যাক কভার, টি-শার্ট, ব্যাকপ্যাক।

* হুয়াওয়ে : হুয়াওয়ে টেকনোলজিস বাংলাদেশ, স্মার্টফোন ও ট্যাব মেলায় সর্বোচ্চ ২০% মূল্যছাড় দিচ্ছে। এছাড়া রয়েছে ট্যাব ও ফোনের জন্য আলাদা আলাদা উপহার।

* এলজি : মেলায় এলজি মোবাইলের ছয়টি মডেলের স্মার্টফোন রয়েছে। যেগুলো ৮ হাজার টাকা থেকে শুরু হয়ে ফ্ল্যাগশিপ ডিভাইস। উপহার হিসেবে রয়েছে ব্যাগপ্যাক, জ্যাকেট, ক্যাপ, ব্লুটুথ স্পিকার। এছাড়া ক্রেতাদের পিটিসি ব্যাংক চেক দিয়ে কিস্তিতে ফোন কেনার সুযোগও রয়েছে।

* নকিয়া : মেলায় নকিয়া তাদের প্রতিটি ফোনে ৫০০ টাকা মূল্যছাড় দিচ্ছে। 

* অপো : অপো ফোন কিনলেই উপহার হিসেবে যাওয়া যাবে গিফট বক্স। গিফট বক্সে রয়েছে সেলফি স্টিক, হেড ফোন, ওয়াটার পট, চাবির রিং। নির্দিষ্ট কিছু ফোনের ওপর রয়েছে মূল্যছাড়। এছাড়া মেলায় অপো এফ৫ ৬ জিবি রেড ফোন পাওয়া যাচ্ছে।

* আসুস : মেলায় আসুসের স্মার্টফোন পাওয়া যাবে সাশ্রয়ী দামে। সঙ্গে উপহার হিসেবে রয়েছে আকর্ষণীয় জ্যাকেট।

* সিম্ফনি : স্মার্টফোন ও ট্যাব মেলায় সিম্ফনি ৫ শতাংশ ক্যাশব্যাক অফার দিচ্ছে। রয়েছে নির্দিষ্ট বেশ কিছু মডেলের স্মার্টফোনের ওপর ৫% ডিসকাউন্ট। এছাড়া উপহার হিসেবে রয়েছে টি-শার্ট, সেলফি স্টিক, মোবাইল রিং, চাবির রিং, ব্লুথ স্পিকার, পাওয়ার ব্যাংক ও ব্যাকপ্যাক।

এছাড়া লাভা, লেনোভো, ডিটেল, ডিসিএল, উইনম্যাক্স, মাইক্রোম্যাক্সের স্মার্টফোন মেলায় পাওয়া যাচ্ছে। স্মার্টফোন ছাড়াও মেলায় স্মার্টফোনের আনুষঙ্গিক গ্যাজেট বিক্রি করছে এডাটা, কিকশা ডটকম, আজকের ডিলসহ আরো কয়েকটি প্রতিষ্ঠান। রয়েছে মেঘনা ব্যাংক ট্যাপ এন পে, কুইক ফিক্স এবং অল্পদামে ট্যাবলেট নিয়ে এসেছে বিজয় ডিজিটালের স্টল।

এবারের মেলার টাইটেল স্পন্সর দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকম। প্ল্যাটিনাম স্পন্সর স্যামসাং ও টেকনো মোবাইল। গোল্ড স্পন্সর শাওমি ও উই। সিলভার স্পন্সর হুয়াওয়ে, এলজি স্মার্ট ফোন, অপ্পো ও সিম্ফনি। পার্টনার হিসেবে রয়েছে এডুমেকার। মেলার টিকিট বুথ স্পন্সর কিকসা ডটকম।

৩ দিনব্যাপী এই মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। এবারও মেলা উপলক্ষে স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেসবুক পেজে ‘টেকনো মোবাইল’-এর সৌজন্যে () স্মার্ট বাজ কুইজ কনটেস্ট-এর আয়োজন করা হয়েছে। এতে বিজয়ীদের জন্য রয়েছে আকর্ষণীয় পুরস্কার।



রাইজিংবিডি/ঢাকা/১১ জানুয়ারি ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়