ঢাকা, সোমবার, ৭ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

দলের জয়ে উচ্ছ্বসিত নাজেল

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-১২ ৪:৩৭:৪৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-১৪ ১১:৪৩:৩৯ এএম
নাজেলের হাতে ম্যাচসেরার পুরস্কার তুলে দিচ্ছেন এস এম মাহবুবুল আলম খালিদ (ডান থেকে দ্বিতীয়), পাশে এস এম জাহিদ হাসান (ডানে)

ক্রীড়া প্রতিবেদক : মার্সেল সপ্তম টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে নিটল মটরসকে পাত্তাই দেয়নি ওয়ালটন গ্রুপ। ৯৭ রানের বড় জয়ে সেমিফাইনালে উঠেছে টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়নরা। দলের এমন জয়ে উচ্ছ্বসিত ম্যাচসেরার পুরস্কার জেতা রাহাতুল ইসলাম নাজেল।

ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুল মাঠে শুক্রবার আগে ব্যাট করতে নেমে ২০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২০৯ রানের বড় পুঁজি গড়ে ওয়ালটন। জবাবে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১২ রানের বেশি করতে পারেনি নিটল মটরস।

ব্যাট হাতে ২৪ বলে ৫৯ রানের (৭ ছক্কা, ২ চার) ঝোড়ো ইনিংসের পর ৪ ওভার হাত ঘুরিয়ে ১৩ রান দিয়ে একটি উইকেট নেন নাজেল। অলরাউন্ড নৈপুণ্যে ম্যাচসেরার পুরস্কার জেতেন তিনি। তার হাতে ম্যাচসেরার পুরস্কার তুলে দেন ওয়ালটন গ্রুপের পরিচালক এস এম মাহবুবুল আলম খালিদ। এ সময় তার সঙ্গে ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম অ্যান্ড এডমিন) ও ওয়ালটন ক্রিকেট দলের ম্যানেজার এস এম জাহিদ হাসান।

ম্যাচসেরার পুরস্কার জয়ের পর নাজেল রাইজিংবিডিকে বলেন, 'আমি আসলে খুব খুশি। আমি আমার সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করেছি এবং দিতে পেরেছি। আমরা জয়ী হয়েছি তাই আমি খুশি।'

টস জিতে ব্যাট করতে নেমে ৪ ওভারে ৩৩ রানেই ৩ উইকেট হারিয়েছিল ওয়ালটন। ছয় নম্বরে নেমে নাজেল খেলেন ৫৯ রানের ওই ঝোড়ো ইনিংস। তিনে নামা শাকিলও করেন ফিফটি (৬৩। সকালে উইকেট ভেজা থাকার কারণে টপ অর্ডার ব্যাটসম্যানরা সুবিধা করতে পারেননি বলে মনে করেন নাজেল।

'সকালবেলা পিচটা ভেজাভেজা ছিল, যে কারণে টপ অর্ডার ব্যাটসম্যানরা সুবিধা করতে পারেনি। পরে আমরা মিডল অর্ডাররা গিয়ে ধীরে ধীরে খেলেছি। তখন পিচটা শুকিয়ে গিয়েছিল। যার ফলে ব্যাটিংটা স্বাচ্ছন্দ্যে করা গেছে।'

বোলিংয়ে জনি সোম ও সাহেল মিয়াঁ নিয়েছেন ৩টি করে উইকেট। বোলারদের কৃতিত্ব দিতে তাই ভুল করলেন না নাজেল, 'নিটল মটরস যখন ব্যাটিং করেছে, ওরা অনেক স্বাচ্ছন্দ্যে ব্যাটিং করেছে। কিন্তু আমাদের বোলাররা অনেক ভালো ছিল, ফলে ওরা খুব একটা সুবিধা করতে পারেনি।'




রাইজিংবিডি/ঢাকা/১২ জানুয়ারি ২০১৮/পরাগ/শামীম

Walton Laptop
 
     
Walton