ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আবার মাঠের বাইরে ডেম্বেলে

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৬, ১৬ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আবার মাঠের বাইরে ডেম্বেলে

উসমান ডেম্বেলে

ক্রীড়া ডেস্ক : চোট যেন পিছু ছাড়ছে না উসমান ডেম্বেলের। মাত্রই চোট কাটিয়ে মাঠে ফেরা বার্সেলোনার ফরাসি এই ফরোয়ার্ড আবার চোটে পড়েছেন। হ্যামস্ট্রিংয়ের চোটে তিন থেকে চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে।

গত গ্রীষ্মের দলবদলে ১০৫ মিলিয়ন ইউরোতে বরুসিয়া ডর্টমুন্ড থেকে বার্সেলোনায় নাম লেখান ডেম্বেলে। কিন্তু মাত্র তৃতীয় ম্যাচ খেলতে নেমেই হ্যামস্ট্রিংয়ে চোট পান। পরে অস্ত্রোপচারও করাতে হয়। ফলে মৌসুমের প্রথম ভাগের প্রায় পুরোটা সময়ই কাটান মাঠের বাইরে।

সুস্থ হয়ে মাঠে ফেরার পর চতুর্থ ম্যাচেই আবার চোট পেলেন। গত রোববার লা লিগায় রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে বার্সেলোনার ৪-২ গোলে জয়ের ম্যাচের ২৫ মিনিটে পাওলিনহোর বদলি হিসেবে মাঠে নেমেছিলেন ডেম্বেলে। ম্যাচ শেষ করে আসলেও চোটটা পেয়েছেন সেখানেই।

সোমবার বার্সেলোনা এক বিবৃতিতে বলেছে, ‘ডেম্বেলে বাঁ ঊরুতে সমস্যা বোধ করছে। এবং পরীক্ষায় নিশ্চিত হওয়া গেছে, তার হ্যামস্ট্রিং ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে এটি মৌসুমের শুরুতে পাওয়া চোটের জায়গায় প্রভাব ফেলবে না। সে তিন থেকে চার সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকবে।’

২০ বছর বয়সি এই ফরোয়ার্ড বার্সেলোনার হয়ে এখন পর্যন্ত মাত্র সাতটি ম্যাচ খেলেছেন। মিনিটের হিসাবে ২৪৩ মিনিট। কিন্তু এই সাত ম্যাচে কোনো গোল করতে পারেননি। তবে একাধিক গোলে সহায়তা (অ্যাসিস্ট) করেছেন।



রাইজিংবিডি/ঢাকা/১৬ জানুয়ারি ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়