ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এখনো পরিচয় জানা যায়নি দুই জঙ্গির

মাকসুদুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৭, ১৬ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এখনো পরিচয় জানা যায়নি দুই জঙ্গির

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর নাখালপাড়ায় জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযানে নিহত দুই জঙ্গির পরিচয় এখনো নিশ্চিত হতে পারেনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তাদের পরিচয় এবং জঙ্গি সংশ্লিষ্টতার বিষয়ে জানতে তদন্ত চলছে বলে র‌্যাব কর্মকর্তারা জানিয়েছেন।

মঙ্গলবার বিকেলে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া বিভাগের পরিচালক মুফতি মাহমুদ খান রাইজিংবিডিকে বলেন, ‘নিহত জঙ্গিদের ফিঙ্গার প্রিন্ট নেওয়া হয়েছে। রাসায়নিক পরীক্ষার পর তা নির্বাচন কমিশনে পাঠানো হবে। এছাড়া যার পরিচয় পাওয়া গেছে তার স্বজনদের কাছ থেকে ওই দুজনের বিষয়ে তথ্য জানার চেষ্টা করা হয়েছে। তবে তারা নির্দিষ্ট করে কিছুই বলতে পারেনি।’

গোয়েন্দা ও র‌্যাব জানায়, নিহত জঙ্গি মেজবা উদ্দিন ৪ জানুয়ারি রুবী ভিলায় ফ্ল্যাট ভাড়া নেয়। তার সঙ্গে আরো দুজন থাকবে বলে জানায়। এ তথ্য ধরেই বাকি দুজনের সব ধরনের তথ্য উদঘাটন করা হবে। একই সঙ্গে যারা নিখোঁজ রয়েছে তাদের ছবির সঙ্গে নিহত দুই জঙ্গির ছবি মেলানো হচ্ছে। তাদের পরিবারের সদস্যরাও নিহত দুই জঙ্গিকে দেখেছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, ১২ জানুয়ারি তেজগাঁও থানাধীন পশ্চিম নাখালপাড়ায় রুবী ভিলার পঞ্চম তলায় একটি জঙ্গি আস্তানায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে তিন জঙ্গি নিহত হয়।




রাইজিংবিডি/ঢাকা/১৬ জানুয়ারি ২০১৮/মাকসুদ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়