ঢাকা, রবিবার, ১৩ ফাল্গুন ১৪২৪, ২৫ ফেব্রুয়ারি ২০১৮
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

শিক্ষামন্ত্রীর পিও নিখোঁজ

আহমদ নূর : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০১-২১ ৫:৫৭:০৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-২১ ১০:০৭:৩৬ পিএম

নিজস্ব প্রতিবেদক : শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী নাসির উদ্দীন নিখোঁজ হওয়ার দুই দিন পর শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদের ব্যক্তিগত কর্মকর্তা (পিও) মোতালেব হোসেন নিখোঁজ হয়েছেন।

শনিবার বিকেলে কিছু অজ্ঞাত ব্যক্তি ঢাকার বছিলা এলাকা থেকে তাকে অপহরণ করে নিয়ে যায় বলে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) হাজারীবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। জিডি নং ৯৪৬।

হাজারীবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর আলিমুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, এ ঘটনায় থানায় একটি জিডি হয়েছে। যে জায়গা থেকে মোতালেব হোসেন নিখোঁজ হয়েছেন সেই জায়গা পরিদর্শন করা হয়েছে।  পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশের সূত্র জানিয়েছে, বছিলা ব্রিজের কাছে মোতালেব হোসেনের বাড়ি নির্মাণের কাজ চলছে। শনিবার বিকেলে তিনি বাড়ির নির্মাণ কাজ দেখতে যান। এ সময় তিন-চারজন অজ্ঞাত ব্যক্তি নির্মাণাধীন ভবনের নিরাপত্তা প্রহরীর কাছে তার সম্পর্কে জানতে চান়। মোতালেব হোসেন নির্মানাধীন ভবনের ছাদে আছেন, নিরাপত্তা প্রহরীর কাছে এ তথ্য জানার পর অজ্ঞাত ব্যক্তিরা সেখানে যান। বাড়ি ভাড়া নেওয়ার আলোচনা করতে করতে তারা মোতালেব হোসেনকে নিচে নামিয়ে আনেন। পরে অজ্ঞাতরা নিচে থাকা মাইক্রোবাসে তাকে তুলে নিয়ে যায়।

মোতালেব হোসেনের গ্রামের বাড়ি ঝালকাঠি জেলায়। তিনি রাজধানীর গ্রিন রোডে সরকারি স্টাফ কোয়ার্টারে থাকেন।

মোতালেব হোসেন নিখোঁজের দিন লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেক হোসেন মাতিন নিখোঁজ হন। এর আগে গত বৃহস্পতিবার বনানী এলাকা থেকে নাসির উদ্দিন নামে শিক্ষা মন্ত্রণালয়ের এক কর্মচারী নিখোঁজ হয়েছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/২১ জানুয়ারি ২০১৮/নূর/রফিক

Walton
 
   
Marcel