ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

ধর্ষণ মামলার রিমান্ড শুনানি ১১ ফেব্রুয়ারি

মামুন খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০২-০৭ ৪:২২:১৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-০৭ ৪:২২:১৩ পিএম
Walton AC 10% Discount

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বনানীতে হোটেলে জন্মদিনের পার্টিতে অংশ নেওয়ার জন্য ডেকে এনে গণধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় দুই আসামির রিমান্ড শুনানির তারিখ পিছিয়ে আগামী ১১ ফেব্রুয়ারি ধার্য করেছেন আদালত।

বুধবার মামলার রিমান্ড শুনানির জন্য ধার্য ছিল। এদিন আসামিদের কারাগার থেকে আদালতে হাজির করা হয়। কিন্তু আসামিদের পক্ষে একাধিক আইনজীবী ওকালতনামা জমা দেওয়ায় কোন আইনজীবী শুনানি করবেন তা নিষ্পত্তির জন্য তাদের ঢাকা আইনজীবী সমিতিতে পাঠানো হয়। কিন্তু তা নিষ্পত্তি হয়নি।

ঢাকা মহানগর হাকিম মাহমুদা আক্তার রিমান্ড শুনানির তারিখ পিছিয়ে ১১ ফেব্রুয়ারি ঠিক করেন।

আসামিরা হলেন-সিরাজগঞ্জে শাহজাদপুর উপজেলার দারিয়াপুরের আনোয়ার হোসেনের ছেলে রাজিব আহম্মেদ এবং বরিশালের মুলাদী উপজেলার চর ডিক্রি গ্রামের আমির হোসেন ওরফে আজমির ডাক্তারের ছেলে মো. রুবেল হোসেন ওরফে জয়।

এর আগে গত সোমবার মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ বোরহান উদ্দিন আসামিদের মামলার সুষ্ঠু তদন্ত ও ন্যায়বিচারের স্বার্থে প্রত্যেকের ৫ দিন করে রিমান্ড চেয়ে আবেদন করেন। ওইদিন আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।

তবে মামলার কেস ডকেট (সিডি) না থাকায় ওইদিন ঢাকা মহানগর হাকিম আহসান হাবীব আসামিদের কারাগারে পাঠিয়ে বুধবার রিমান্ড শুনানির তারিখ ধার্য করেছিলেন।

প্রসঙ্গত, মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে গত ৩ ফেব্রুয়ারি রাতে মিরপুরের রূপনগর এলাকার এক তরুণীকে বনানীর দ্য স্টার প্যালেস গেস্ট হাউজে এনে রাতভর আটকে রেখে গণধর্ষণ করা হয়। ওই ঘটনায় পরদিন রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ওই তরণী।



রাইজিংবিডি/ঢাকা/৭ ফেব্রুয়ারি ২০১৮/মামুন খান/সাইফ

Walton AC
     
Walton AC
Marcel Fridge