ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শুরু হচ্ছে জাতীয় পুরুষ ও মহিলা কুস্তি প্রতিযোগিতা

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৪, ১০ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শুরু হচ্ছে জাতীয় পুরুষ ও মহিলা কুস্তি প্রতিযোগিতা

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় আগামীকাল রোববার থেকে শুরু হচ্ছে দুই দিনব্যাপী ৩৩তম জাতীয় সিনিয়র পুরুষ ও ৭ম জাতীয় সিনিয়র মহিলা কুস্তি প্রতিযোগিতা ২০১৮।  ১২ ফেব্রুয়ারি শেষ হবে এই প্রতিযোগিতা।

শহীদ ক্যাপ্টেন এম. মুনসর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে সকাল ১১টা হতে প্রতিযোগিতার খেলা শুরু হবে। তবে আনুষ্ঠানিকভাবে বিকেল ৩টায় প্রতিযোগিতার উদ্বোধন করবেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও বাংলাদেশ আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ। এসময় আরো উপস্থিত থাকবেন ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান ও যুগ্ম সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদসহ অন্যান্যরা।

এবার পুরুষ ৫৭, ৬১, ৬৫, ৭০, ৭৪, ৮৬, ৯৭ ও ১২৫ কেজি এবং মহিলাদের ৪৮, ৫৩, ৫৫, ৫৮, ৬০, ৬৩, ৬৯ ও ৭৫ কেজি ওজন শেণিতে প্রতিযোগিতার খেলাসমূহ অনুষ্ঠিত হবে। এবারের এই প্রতিযোগিতায় বিভিন্ন জেলা দল, বিভাগীয় দল, ক্লাব, বিজিবি, সেনাবাহিনী, আনসারসহ বিভিন্ন দল হতে পুরুষ ও মহিলা উভয় বিভাগে ২০০ জন কুস্তিগীর অংশগ্রহণ করছে।

মূল প্রতিযোগিতার আগে আজ শনিবার বিকেল থেকে ফেডারেশন কক্ষে অংশ নেয়া খেলোয়াড়দের শারীরিক পরীক্ষা ও দৈহিক ওজন গ্রহণ করা হয়। খেলোয়াড়দের শারীরিক সুস্থতার পরীক্ষা-নিরীক্ষা করেন ঢাকা ন্যাশনাল মেডিকেল ইনিস্টিটিউট হাসপাতালের কনসালটেন্ট ডা. মো: কামরুজ্জামান।



রাইজিংবিডি/ঢাকা/১০ ফেব্রুয়ারি ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়