ঢাকা, বৃহস্পতিবার, ৭ চৈত্র ১৪২৫, ২১ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

টি-টোয়েন্টি সিরিজ জিতে বার্তা দিতে চায় বাংলাদেশ

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০২-১৪ ১:০২:০৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-১৪ ৮:৪১:৩২ পিএম

ক্রীড়া প্রতিবেদক: টেস্টে হতাশার পারফরম্যান্সের পর এবার শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি মিশনে নামছে বাংলাদেশ।

দুই ম্যাচ টি-টোয়েন্টির প্রথমটিতে বৃহস্পতিবার লঙ্কানদের মুখোমুখি হওয়ার আগে আজ সংবাদ সম্মেলনে উপস্থিত হয়েছিলেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। জানিয়েছেন, টি-টোয়েন্টি সিরিজ জিতে বিশ্ব ক্রিকেটে বার্তা দিতে চায় বাংলাদেশ।

রঙিন পোশাকে দুই ফরম্যাটে বাংলাদেশের পারফরম্যান্স দুই ধরনের। ওয়ানডেতে দারুণ লড়াইয়ে নিজেদের সাম্প্রতিক বদলে যাওয়ার কথা জানান দিলেও টি-টোয়েন্টিতে টাইগারদের পারফরম্যান্স এখনও আশানুরূপ নয়। এবার ঘরের মাঠে লঙ্কানদের বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টিতে নিজেদের জানান দেওয়ার সুযোগ বাংলাদেশের।

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ জয়ের প্রত্যয় টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহর কণ্ঠে, ‘টি-টোয়েন্টি ভিন্ন একটা ফরম্যাট। আমরা শেষ কয়েকটা সিরিজে ভালো খেলিনি। এই সিরিজটা আমাদের জন্য একটা চ্যালেঞ্জ। আমরা এই সিরিজটি দিয়ে বিশ্ব ক্রিকেটে একটি বার্তা দিতে চাই যে, ওয়ানডে ও টেস্টের মতো টি-টোয়েন্টিতেও আমরা এগিয়ে যাচ্ছি। আমরা এই সিরিজটি জিততে চাই।’

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন নতুন ছয় মুখ। সংক্ষিপ্ত ফরম্যাটে তাদের কাছ থেকে সেরাটা প্রত্যাশা ভক্তদের। দলের অভিজ্ঞ খেলোয়াড়ের পাশাপাশি নতুনদের উপরও আস্থা রাখার কথা জানিয়েছেন মাহমুদউল্লাহ, ‘আমাদের সেরা একাদশ এখনো ঠিক হয়নি। আশা করি যারা ইনজুরিতে আছেন দ্রুত সুস্থ হয়ে যাবেন এবং কাল সেরা একাদশ নিয়ে মাঠে নামতে পারবো।’

‘নতুনদের উপর আস্থা রাখছি আমরা। ভালো খেলেই ডাক পেয়েছেন তারা। আশা করছি সেরা ক্রিকেটটা খেলতে পারবো এবং এই সিরিজে জিততে পারবো।’- যোগ করেন মাহমুদউল্লাহ।


রাইজিংবিডি/ঢাকা/১৪ ফেব্রুয়ারি ২০১৮/শামীম/ইয়াসিন

Walton Laptop
 
     
Walton AC