ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ইইউ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৬, ১৪ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইইউ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক

জ্যেষ্ঠ প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কারা অন্তরীণপরবর্তী রাজনৈতিক পরিস্থিতি ও রায় সম্পর্কে ‘বিস্তারিতভাবে’ অবহিত করতে ইউরোপীয় ইউনিয়নের একটি প্রতিনিধি দলের সঙ্গে বৈঠক করেছে বিএনপি।

দলটির শীর্ষ নেতাদের সমন্বয়ে একটি প্রতিনিধি দল এই বৈঠকে রয়েছেন। বুধবার বিকেল সাড়ে ৬টায় রাজধানীর গুলশানে বিএনপি নেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এই বৈঠক শুরু হয়। শেষ হয় রাত পৌনে ৮টার দিকে।

বিএনপি নেতাদের মধ্যে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এনাম আহমেদ চৌধুরী, রিয়াজ রহমান, সাবিহ উদ্দিন আহমেদ, বিশেষ সম্পাদক আসাদুজ্জামান রিপন বৈঠকে ছিলেন।

ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দলের নেতৃত্ব দেন সংগঠনটির দক্ষিণ এশিয়াবিষয়ক কমিটির চেয়ারম্যান জিন ল্যামবার্ড। প্রতিনিধি দলে আরো ছিলেন জেমস নিকলসন, রিচার্ড করবেট, ওয়াযিদ খান, সাজ্জাদ করিম প্রমুখ।

দুর্নীতি মামলায় খালেদা জিয়া দণ্ডপ্রাপ্ত হওয়ার পর এর আগে দুই দফায় বাংলাদেশে নিযুক্ত বিদেশি রাষ্ট্রদূত ও সংস্থার প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে বসেছিলেন বিএনপির নেতারা।



রাইজিংবিডি/ঢাকা/১৪ ফেব্রুয়ারি ২০১৮/রেজা/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়