ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

স্বপ্ন সুপার শপের চকোলেটে পোকা, ম্যানেজারসহ আটক ২

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০১, ১৪ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্বপ্ন সুপার শপের চকোলেটে পোকা, ম্যানেজারসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর জেলা শহরে স্বপ্ন সুপার শপের চকোলেটে জীবন্ত পোকা পাওয়া গেছে। এ ঘটনায় ওই সুপার শপের ম্যানেজার ও সহকারী ম্যানেজরসহ দুজনকে আটক করা হয়েছে।

বুধবার বিকেলে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- স্বপ্ন সুপার শপের গাজীপুর শাখার ম্যানেজার বিপুল কুমার দাস (৩৫) ও সহকারী ম্যানেজার বিপ্লব হোসেন (২৫)।

গাজীপুর আদালতের পরিদর্শক মো. রবিউল ইসলাম জানান, গাজীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নাজির শাহ মো. মামুন বুধবার দুপুরে আদালতের কর্মচারীদের খাওয়ার জন্য জেলা শহরের হাক্কানী সোসাইটিতে অবস্থিত স্বপ্ন সুপার শপ থেকে তিন প্যাকেট ‘ম্যাক্স চকো’ চকোলেট কিনেন। পরে ওই চকোলেট অফিসে নিয়ে খাওয়ার সময় প্যাকেটের ভেতর জীবন্ত পোকা দেখতে পান। পরে বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে জয়দেবপুর থানা পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে জয়দেবপুর থানার এসআই হুমায়ূন কবির ঘটনাস্থলে গিয়ে তিনি প্যাকেট চকোলেট জব্দ করেন। পরে তিনি স্বপ্ন সুপার শপে গিয়ে আরো দুটি চকোলেটের প্যাকেট খুলে তাতেও পোকা দেখতে পান। এ সময় পুলিশ ওই চকোলেটগুলো জব্দ করেন এবং ওই শপের ম্যানেজার ও সহকারী ম্যানেজারকে আটক করেন।

ইন্সপেক্টর রবিউল আরো জানান, নষ্ট ও খাবার অযোগ্য বস্তু বিক্রি করার অপরাধে আটক দুজনসহ স্বপ্ন সুপার শপের মালিক আরিফুল ইসলাম ও ডিভিশনাল সেলস ম্যানেজার নূরুল ইসলামকেও আসামি করে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে জয়দেবপুর থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।



রাইজিংবিডি/গাজীপুর/১৪ ফেব্রুয়ারি ২০১৮/হাসমত আলী/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়