ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪২৫, ২৫ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

সিভিল অ্যাভিয়েশনে দুদকের অভিযান

এম এ রহমান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০২-২২ ৪:৫০:০৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-২২ ৪:৫০:০৫ পিএম

নিজস্ব প্রতিবেদক : অভিযোগ কেন্দ্রের হটলাইন-১০৬ নম্বরে সিভিল অ্যাভিয়েশন অথরিটি ও বাংলাদেশ বিমানের প্রধান কার্যালয়ে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বৃহস্পতিবার দুপুরে দুদকের মহাপরিচালক (প্রশাসন) মুহাম্মদ মুনীর চৌধুরীর নির্দেশে দুদকের একটি বিশেষ টিম অভিযান পরিচালনা করে। দুদকের জনসংযোগ দপ্তর রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন।

টিমের নেতৃত্বে দেন দুদকের উপপরিচালক হেলাল শরীফ। বিশেষ টিমের অন্য সদস্যরা হলেন-সহকারী পরিচালক গুলশান আনোয়ার প্রধান ও খায়রুল হক। এছাড়া অভিযানকালে তাদের সঙ্গে ছিল দুদকের সশস্ত্র পুলিশের একটি ইউনিট।

এ বিষয়ে দুদক সূত্রে জানা যায়, দুদকের হটলাইন-১০৬ এ অভিযোগের ভিত্তিতে সিভিল অ্যাভিয়েশনে ও বাংলাদেশ বিমানে অভিযান পরিচালনা করে দুদক। অভিযানে অভিযোগের বিষয়ে সিভিল অ্যাভিয়েশনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করে টিম। অভিযানকালে সিভিল অ্যাভিয়েশনের চেয়ারম্যানের সঙ্গে অভিযোগের বিষয়ে কথা বলতে চাইলেও তিনি অফিসে ছিলেন না। তবে প্রতিষ্ঠানটির পরিচালক (প্রশাসন) মো. সাইফুল ইসলাম ও সিভিল অ্যাভিয়েশনের সদস্য হেমায়েত হোসেনের দুদক টিম অভিযোগের বিষয়ে বৈঠক করে। বেঠকে তারা অভিযোগের বিষয়ে ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করে। একই সঙ্গে বিভিন্ন সময়ে অডিট আপত্তি এক মাসের মধ্যে নিস্পত্তি করে দুদককে অবহিত করার জন্য বলে দুদক টিম।



রাইজিংবিডি/ঢাকা/২২ ফেব্রুয়ারি ২০১৮/এম এ রহমান/সাইফ

Walton Laptop
 
   
Walton AC