ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রিমান্ড শেষে ফয়জুরের বাবা-মামা জেল হাজতে

নোমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৮, ১৫ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রিমান্ড শেষে ফয়জুরের বাবা-মামা জেল হাজতে

নিজস্ব প্রতিবেদক, সিলেট : জনপ্রিয় লেখক ও অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলাকারী ফয়জুল হাসানের বাবা ও মামাকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে তাদের সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তৃতীয় আদালতে হাজির করা হলে বিচারক হরিদাস কুমার শুনানি শেষে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা জালালাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুর ইসলাম রাইজিংবিডিকে তথ্য নিশ্চিত করে বলেন, জিজ্ঞাসাবাদকালে ফয়জুলের বাবা-মা ও মামার কাছ থেকে কিছু তথ্য পাওয়া গেছে। সেসব তথ্য ক্রস চেক করা হচ্ছে। তবে, তদন্তের স্বার্থে এ বিষয়ে বিস্তারিত বলা যাচ্ছে না বলে জানান তিনি।

গত ১১ মার্চ ফয়জুলের বাবা মাওলানা আতিকুর রহমান, মামা ফজলুর রহমান ও মা মিনারা বেগমকে একই আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষে বাবা  ও মামার ৫ দিন এবং মায়ের দুদিনের রিমান্ডে মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষ হওয়ায় গত মঙ্গলবার মাকে আদালতে প্রেরণ করা হয়।

গত ৩ মার্চ শনিবার বিকেলে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠান চলাকালে ড. মুহম্মদ জাফর ইকবালকে পেছন থেকে মাথায় ছুরিকাঘাত করে ফয়জুল (২৫)। হাসপাতালে চিকিৎসা শেষে গত ৮ মার্চ ফয়জুরকে ১০ দিনের রিমান্ডে নেয় পুলিশ। আর ১৩ মার্চ তার ভাই এনামুলকে নেওয়া হয় ৮ দিনের রিমান্ডে। তাদের রিমান্ড এখনো চলছে।




রাইজিংবিডি/ সিলেট/১৫ মার্চ ২০১৮/নোমান/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়