ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এসআই জাহিদসহ পাঁচজনের বিরুদ্ধে সাক্ষ্য ১২ এপ্রিল

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪১, ২১ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এসআই জাহিদসহ পাঁচজনের বিরুদ্ধে সাক্ষ্য ১২ এপ্রিল

নিজস্ব প্রতিবেদক : পুলিশ হেফাজতে নির্যাতন করে জনিকে মৃত্যুর অভিযোগের মামলায় তৎকালীন পল্লবী থানার এসআই জাহিদুর রহমান জাহিদসহ পাঁচজনের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণের তারিখ আগামী ১২ এপ্রিল ধার্য করেছেন আদালত।

বুধবার ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লার আদালতে নিহতের প্রতিবেশী মাঈনুল ইসলাম রাজন তার জবানবন্দি শেষ করেন। এরপর মামলার প্রধান আসামি জাহিদের পক্ষে তার আইনজীবী জেরা শুরু করেন।

এরপর বিচারক আগামী ১২ এপ্রিল সাক্ষ্যগ্রহণের পরবর্তী তারিখ ধার্য করেন। মামলার বাদী ইমতিয়াজ হোসেন রকি এসব তথ্য জানিয়েছেন। এর আগে মামলাটিতে রকি ও  শরীফ আহমেদ টিটু এ দুইজন সাক্ষ্য দেন।

২০১৬ সালের ১৭ এপ্রিল এসআই জাহিদসহ পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত। মামলার অপর আসামিরা হলেন- একই থানার এসআই রাশেদুল ইসলাম ও এসআই কামরুজ্জামান মিন্টু এবং পুলিশের সোর্স রাশেদ ও সুমন।

পুলিশ হেফাজতে নির্যাতন করে জনিকে মারার অভিযোগে ২০১৪ সালের ৭ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতে মামলাটি দায়ের করা হয়। নিহতের ভাই ইমতিয়াজ হোসেন রকি আদালতে মামলাটি দায়ের করেন।

ওই দিন আদালত মামলাটি বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেন। ২০১৫ সালের ১৭ ফেব্রুয়ারি মহানগর হাকিম মারুফ হোসেন বিচার বিভাগীয় তদন্ত শেষে পাঁচজনকে অভিযুক্ত করে প্রতিবেদন দাখিল করেন।



রাইজিংবিডি/ঢাকা/২১ মার্চ ২০১৮/মামুন খান/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়