ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গারো মা-মেয়ে হত্যা : ২ জনের জবানবন্দি, ২ জন রিমান্ডে

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫০, ২৩ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গারো মা-মেয়ে হত্যা : ২ জনের জবানবন্দি, ২ জন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর গুলশানের কালাচাঁদপুরে গারো মা-মেয়ে হত্যা মামলায় দুই আসামি দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। আর অপর দুই আসামির তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়া আসামিরা হলেন- সঞ্জীব চিরান ও রাজু সাংমা। আর রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- প্রবীণ সাংমা ও শুভ চিসিম।

শুক্রবার মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার ইন্সপেক্টর (নিরস্ত্র) মো. সালাউদ্দিন মিয়া আসামিদের আদালতে হাজির করেন। আসামি সঞ্জীব ও রাজু স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারী তাদের জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাদের কারাগারে পাঠানো হয়েছে।

অপর দুই আসামি প্রবীণ ও শুভর ১০ দিনের রিমান্ড আবেদনের পরিপ্রেক্ষিতে একই আদালত তিন দিন করে রিমান্ডের আদেশ দেন।

প্রসঙ্গত, গত ২০ মার্চ সন্ধ্যায় কালাচাঁদপুরে গারো সম্প্রদায়ের বেসেত চিরান (৬৫) ও তার মেয়ে সুজাত চিরানের (৪০) লাশ উদ্ধার করেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। পুলিশ জানায়, তাদের একজনকে কুপিয়ে এবং অন্যজনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। পারিবারিক বিরোধ থেকে এ হত্যাকাণ্ড ঘটে।

ওই ঘটনায় সুজাতার স্বামী আশিষ মানখিন বুধবার গুলশান থানায় মামলাটি দায়ের করেন। মামলায় সুজাতার বোনের ছেলে সঞ্জিত এবং তার তিন বন্ধুকে আসামি করা হয়।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ মার্চ ২০১৮/মামুন খান/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়