ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আমার জীবন একটা উপহার : শাহরিন আহমেদ

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১০, ৮ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আমার জীবন একটা উপহার : শাহরিন আহমেদ

নিজস্ব প্রতিবেদক : নেপালে বিমান দুর্ঘটনায় আহতদের মধ্যে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন শাহরিন আহমেদকে ছাড়পত্র দিয়েছে কর্তৃপক্ষ।

রোববার সকাল সাড়ে ১০টায় তাকে ছাড়পত্র দেওয়া হয়। দুপুর ১২টায় তিনি হাসপাতাল ত্যাগ করেন।

এ সময় শাহরিন আহমেদ সাংবাদিকদের বলেন, ‘আমার জীবনটা একটা উপহার। আমার সামনেই তিনজনকে পুড়ে মরে যেতে দেখেছি। আমি যেন স্বাভাবিক জীবনে ফিরতে পারি সে জন্য দেশবাসীর কাছে দোয়া চাই।’

ঢামেক বার্ন ইউনিটের সমন্বয়ক সামন্ত লাল সেন বলেন, শাহরিন আহমেদ ৯০ শতাংশ সুস্থ। দুই সপ্তাহ পর তিনি ফলোআপের জন্য আসবেন।

‘আহত শাহরিন আহমেদসহ এ পর্যন্ত আমরা মোট চারজনকে সুস্থ শরীরে ছাড়পত্র দিতে সক্ষম হয়েছি। আশা করছি বাকিরাও দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারবেন। চিকিৎসাধীন অপরজন আলিমুন নাহার এ্যানীর শরীরের অবস্থা ভালো হলেও তার মানসিক অবস্থা এখনও শঙ্কা মুক্ত নয়। তাই তাকে আরো কয়েক সপ্তাহ চিকিৎসাধীন থাকতে হবে তবে অ্যানির বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।’

সিঙ্গাপুরে চিকিৎসাধীন কবির হোসেনের বিষয়ে সামন্ত লাল বলেন, তার অবস্থা খুব এহটা ভাল না। হয়তো তার আরেকটি পা কেটে ফেলতে  হতে পারে।

গত ১২ মার্চ নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় ইউএস বাংলার একটি বিমান বিধ্বস্ত হয়। এতে নিহত হন ৫১ জন, যাদের মধ্যে ২৬ জন বাংলাদেশি। আহত হন আরো ১০ বাংলাদেশি।

আহতদের মধ্যে শাহিন ব্যাপারী নামে একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। সিঙ্গাপুরে নেওয়া হয় কবির হোসেন নামে একজনকে। ঢামেকে চিকিৎসা শেষে বাড়ি ফিরেছেন মেহেদী হাসান, কামরুন্নাহার স্বর্ণা ও শেখ রাশেদ রুবায়েত।



রাইজিংবিডি/ঢাকা/৮ এপ্রিল ২০১৮/নূর/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়