ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

পুরস্কৃত হলেন বাবর-হাসান

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৯, ১১ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুরস্কৃত হলেন বাবর-হাসান

ক্রীড়া ডেস্ক : ২০১৭ সাল দারুণ কেটেছিল পাকিস্তানের দুই ক্রিকেটার বাবর আজম ও হাসান আলীর। ভালো পারফরম্যান্সের পুরস্কার হিসেবে পাকিস্তানের এ দুই ক্রিকেটার বর্ষসেরা ওয়ানডে দলে জায়গা পেয়েছিলেন। তাদের আজ পুরস্কৃত করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

আইসিসি তাদের টুইটারে একটি ছবি প্রকাশ করেছেন। বাবর আজম ও হাসান আলীকে দুটি সাদা-আকাশি রঙের ক্যাপ দেওয়া হয়েছে। আর ক্যাপগুলো পরিয়ে দিচ্ছিলেন পাকিস্তানের কোচ মিকি আর্থার। আইসিসির পুরস্কারে উচ্ছ্বসিত ছিল পাকিস্তানের দুই ক্রিকেটার। বাবর আজম তার পুরস্কারটি প্রত্যেক সাহসী নারীর প্রতি উৎসর্গ করেছেন।

টুইটারে বাবর লিখেছেন,‘আরেকটি অর্জন-আরেকটি সাফল্য আমার পাকিস্তানের জন্য। আমি আমার এ অর্জন প্রত্যেক সাহসী নারীকে উৎসর্গ করছি। কারণ আমিও একজন নারী দ্বারা বড় হয়েছি। আইসিসিকে ধন্যবাদ। পিসিবি এবং আমাদের ভক্তদেরকে তাদের সাপোর্টের জন্য ধন্যবাদ।’

পাকিস্তান ২০১৭ সালে জিতেছিল আইসিসি চ্যাম্পিয়নস ট্রফি। দলকে শিরোপা জেতাতে বড় ভূমিকা রেখেছিলেন বাবর আজাম ও হাসান আলী। এছাড়া দ্বিপাক্ষিক সিরিজগুলোতে দারুণ পারফরম্যান্স করেছিলেন তারা।

আইসিসির বর্ষসেরা ওয়ানডে দল:ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), রোহিত শর্মা (ভারত), বিরাট কোহলি (অধিনায়ক, ভারত), বাবর আজম (পাকিস্তান), এবি ডি ভিলিয়ার্স (দক্ষিণ আফ্রিকা), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক, দক্ষিণ আফ্রিকা), বেন স্টোকস (ইংল্যান্ড), ট্রেন্ট বোল্ট (নিউজিল্যান্ড), হাসান আলী (পাকিস্তান), রশীদ খান (আফগানিস্তান), জসপ্রিত বুমরাহ (ভারত)।



রাইজিংবিডি/ঢাকা/১১ এপ্রিল ২০১৮/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়