ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রতিবেশীকে ফাঁসাতে ছেলেকে হত্যা!

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০২, ২২ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রতিবেশীকে ফাঁসাতে ছেলেকে হত্যা!

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বাড্ডা থানা এলাকার সাতারকুলে কিশোর আউসার হত্যায় জড়িত থাকার অভিযোগে তার বাবা জাহিদ ওরফে জাহাঙ্গীরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশের দাবি, গত শুক্রবার আউসার হত্যার মূল আসামি আব্দুল মজিদকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর তার দেওয়া জবানবন্দিতে কিশোর আউসার হত্যার মূল পরিকল্পনার বিষয়টি উঠে আসে।

মজিদের জবানবন্দিতে পুলিশ জানতে পেরেছে, এক প্রতিবেশীকে ফাঁসাতে ভাড়াটে খুনি দিয়ে নির্মমভাবে নিজ ছেলেকে হত্যা করেন বাবা জাহিদ।

গত ১৮ এপ্রিল সন্ধ্যায় বাড্ডা থানা এলাকার পূর্ব পদরিয়ার একটি ধানক্ষেত থেকে আউসারের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জাহিদ বাদী হয়ে বাড্ডা থানায় একটি মামলা করেন।

পুলিশের কর্মকর্তারা জানিয়েছেন, মামলা তদন্ত করতে গিয়ে তথ্য প্রযুক্তির সহায়তা ও বিভিন্ন সাক্ষীর মাধ্যমে প্রথমে ভাড়াটিয়া খুনি আব্দুল মজিদকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া জবানবন্দি অনুযায়ী শনিবার জাহিদকেও গ্রেপ্তার করা হয়ে।

আব্দুল মজিদের জবানবন্দির বরাত দিয়ে রোববার দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) মোস্তাক আহমেদ জানান, প্রতিবেশী হেলাল উদ্দিন ওরফে হেলুর সঙ্গে শত্রুতা ছিল আউসারের বাবা জাহিদের। শত্রুকে ঘায়েল করতেই মজিদের সঙ্গে একাধিকবার পরিকল্পনা করেন জাহিদ। পরিকল্পনা অনুযায়ী গত ১৭ এপ্রিল ভাড়াটে খুনি দিয়ে কিশোর ছেলে আউসারকে শ্বাসরোধ ও ছুরিকাঘাতে হত্যার পর ধানক্ষেতে ফেলে আসেন। পর দিন লাশ উদ্ধার করা হলে তিনি বাদী হয়ে মামলাও করেন। সেখানে তিনি এর দায় চাপান তারা তার শত্রুদের ওপর।

মোস্তাক আহমেদ বলেন, ইতিমধ্যে মজিদ ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দিয়েছেন। সে অনুযায়ী জাহিদকে শনিবার গ্রেপ্তার করা হয়েছে। জাহিদও হত্যাকাণ্ডের দায় প্রাথমিকভাবে স্বীকার করেছেন।

এঘটনায় বাড্ডা থানায় আরো একটি মামলা দায়ের করা হয়েছে। থানার এসআই শামসুল হক বাদী হয়ে দায়ের করা মামলায় জাহিদকে গ্রেপ্তার দেখানো হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২২ এপ্রিল ২০১৮/নূর/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়