ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রোজিনার পা হারানোর মামলায় বাসচালক কারাগারে

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৮, ২৩ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রোজিনার পা হারানোর মামলায় বাসচালক কারাগারে

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বনানীতে বাসচাপায় রোজিনা আক্তার নামে এক তরুণীর পা হারানোর মামলায় বিআরটিসি বাসের চালক শফিকুল ইসলাম মুন্নাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার ঢাকা মহানগর হাকিম মুহাম্মদ মাজহারুল ইসলাম মঙ্গলবার জামিন শুনানির দিন ধার্য করে শফিকুল ইসলামকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে এক দিনের রিমান্ড শেষে শফিকুল ইসলামকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার এসআই মিজানুর রহমান।

আবেদনে বলা হয়, রিমান্ডে নিয়ে শফিকুল ইসলাম মুন্নাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে। তার নাম ঠিকানা যাচাই-বাছাই করা হয়নি। মামলার তদন্ত চলছে। এমতাবস্থায় শফিকুলকে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

অপরদিকে শফিকুলের পক্ষে তার আইনজীবী বিশ্বনাথ ঘোষ (বিশ্বজিত) জামিনের আবেদন করেন।

এর আগে ২১ এপ্রিল এ আসামির একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

প্রসঙ্গত, গত ২০ এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে বনানীর চেয়ারম্যান বাড়ির সামনে বিআরটিসির ঢাকা মেট্রো ব ১১-৫৭৩৩ বাস রোজিনা আক্তারকে ধাক্কা দেয়। রোজিনা পড়ে গেলে বাসটি তার ডান পায়ের ওপর দিয়ে চলে যায়। আর এতে তার পা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। রোজিনা গাজী টেলিভিশনের প্রধান সম্পাদক সৈয়দ ইসতিয়াক রেজার বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করেন। রোজিনার পা হারানোর ঘটনায় গাজী টেলিভিশনের স্টাফ রিপোর্টার মহিউদ্দিন আহমেদ রাজধানীর বনানী থানায় মামলাটি দায়ের করেন। গুরুতর আহত রোজিনা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।



রাইজিংবিডি/ঢাকা/২৩ এপ্রিল ২০১৮/মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়