ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রিয়ালের বিপক্ষে খেলতে পারবেন না আলবা

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৮, ২৫ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রিয়ালের বিপক্ষে খেলতে পারবেন না আলবা

ক্রীড়া ডেস্ক : চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের ম্যাচ বলে কথা।

তাই রিয়াল মাদ্রিদের বিপক্ষে প্রথম লেগে দলের নির্ভরযোগ্য তারকা ডেভিড আলবার জন্য শেষ সময় পর্যণ্ত অপেক্ষায় ছিল বায়ার্ন। কিন্তু অ্যালিয়েঞ্জ অ্যারেনায় ম্যাচ শুরু কয়েক ঘন্টা আগে তার খেলতে না পারার কথা নিশ্চিত করেছে বাভারিয়ানরা।

উয়েফা চ্যাম্পিয়নস লিগে সেমিফাইনালের প্রথম লেগে আজ নিজেদের মাঠে শক্তিশালী রিয়াল মাদ্রিদকে স্বাগত জানাবে বায়ার্ন। বাংলাদেশ সময় রাত পৌনে একটায় শুরু হবে ম্যাচটি। চ্যাম্পিয়নস লিগে শিরোপার দৌড়ে টিকে থাকতে নিজেদের সেরা একাদশ নিয়ে মাঠে নামার চেষ্টায় বায়ার্ন। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রিয়ালের বিপক্ষে টিকে থাকতে আগে থেকেই দলের তারকা খেলোয়াড়ের প্রস্তুত করেছে ক্লাবটি। কিন্তু ইনজুরির কারণে লেফট-ব্যাক ডেভিড আলবাকে আজ মাঠে নামাতে পারবেনা দলটি। উরুর পেশির চোটে ভুগছেন তিনি। আজ মঙ্গলবার অনুশীলনের সময় ব্যাথা অনুভব করেন আলবা। তাই রিয়ালের বিপক্ষে আজ রাতের ম্যাচে তাকে দলের বাইরে রাখার কথা জানিয়েছে অ্যালিয়েঞ্জ অ্যারেনার ক্লাবটি।

ডেভিড আলবার আজকের ম্যাচে না খেলার কথা নিশ্চিত করেছে জার্মান গনমাধ্যম বিল্ড। এমনকি সেমিফাইনালের ফিরতি লেগেও তাকে নিয়ে শঙ্কা রয়েছে। আগামী মঙ্গলবার রিয়ালের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে সেমিফাইনালের দ্বিতীয় লেগ খেলতে যাবে বায়ার্ন।

চোটে ভুগতে থাকা ডেভিড আলবার পরিবর্তে আজ বায়ার্ন একাদশে জায়গা পেতে পারেন রাইট-ব্যাক রাফিনহা।



রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়