ঢাকা, শনিবার, ৫ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

গাজীপুরে ১৫ লাখ টাকা ছিনতাই, গুলিবিদ্ধ ২

হাসমত আলী : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৫-১৩ ৪:০৫:৫৭ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-১৪ ৮:৩২:২৩ এএম
গাজীপুরে ১৫ লাখ টাকা ছিনতাই, গুলিবিদ্ধ ২
Voice Control HD Smart LED

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকায় গুলি করে ১৫ লাখ টাকা ছিনতাই করা হয়েছে। এতে বিকাশ ও রবির দুই কর্মী গুলিবিদ্ধ হয়েছে।

আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে এই ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলেন- বিকাশের কর্মী ইকবাল হোসেন (৩৫) ও রবির কর্মী আসাদুজ্জামান (৩০)।

স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল পাঠায়। সেখান থেকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জমাদ্দার এন্টারপ্রাইজের বিকাশের ম্যানেজার জাকির হোসেন ও রবির ম্যানেজার মাহবুব হোসেন জানান, চৌরাস্তা এলাকার জমাদ্দার এন্টারপ্রাইজ বিকাশ ও রবির স্থানীয় এজেন্ট। সকাল সাড়ে ১০টার বিকাশ ও রবি তিনজন কর্মী একটি ব্যাগে করে ১৫ লাখ টাকা জমা দিতে চৌরাস্তার উনিশে টাওয়ারের ইউসিবি ব্যাংকে উদ্দেশে যান। তারা ওই টাওয়ারের নিচে সিঁড়িতে পৌঁছলে আগে থেকে ওঁৎ পেতে থাকা ছিনতাইকারীরা তাদের গতিরোধ করে। এ সময় চারজন অস্ত্রধারী ছিনতাইকারী বিকাশ ও রবি কর্মীদের রিভলবার ঠেকিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে তাদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে। এতে ইকবাল ও আসাদ পায়ে গুলিবিদ্ধ হয়।

পরে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় ধস্তাধস্তিতে এক ছিনতাইকারীর একটি রিভলবার পড়ে যায়। এক পর্যায়ে ছিনতাইকারীরা রিভলবার রেখেই টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে দুটি মোটরসাইকেলযোগে দ্রুত ময়মনসিংহের দিকে পালিয়ে যায়।

জয়দেবপুর থানার এসআই এনায়েত হোসেন জানান, পাঁচ রাউন্ড গুলিসহ একটি রিভলবার উদ্ধার করা হয়েছে। ছিনতাইকারীদের ধরতে বিভিন্নস্থানে অভিযান চলছে।



রাইজিংবিডি/গাজীপুর/১৩ মে ২০১৮/হাসমত আলী/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge