ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

মাদক মামলায় কৃষক লীগ নেতা কারাগারে

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৩, ২২ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাদক মামলায় কৃষক লীগ নেতা কারাগারে

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মুগদা থানার ওয়ালটন গলিতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার কৃষক লীগ নেতা ও মাদক ব্যবসায়ী আখতারুজ্জামানকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার মামলার তদন্ত কর্মকর্তা মুগদা থানার এসআই মো. মুজিবুর রহমান আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন।

আবেদনে বলা হয়, অভিযানকালে আক্তারুজ্জামানের দেহ তল্লাশি করে তার পরিহিত প্যান্টের ডান পকেট থেকে ৫২ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। আসামি দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছেন বলে স্বীকার করেন। তার কাছ থেকে কিছু তথ্য পাওয়া গেছে যা যাচাই-বাছাই করে দেখা হচ্ছে। মামলার তদন্তের স্বার্থে পরবর্তীতে পুলিশ রিমান্ড চাইতে পারে। প্রাথমিক তদন্তে আসামি ঘটনার সাথে জড়িত থাকার তথ্য প্রমাণ পাওয়া যাচ্ছে। তদন্ত চলছে। এ অবস্থায় আসামি জামিন পেলে তদন্তে ব্যাঘাট ঘটবে। এজন্য মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আবেদনে পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম আব্দুল্লাহ আল মাসুদ তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আদালতে আক্তারুজ্জামানের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

প্রসঙ্গত, গতকাল সোমবার বিকেলে ৫২টি ইয়াবা বড়িসহ আক্তারুজ্জামানকে গ্রেপ্তার করে পুলিশ। ওই ঘটনায় মুগদা থানার এসআই ওমর ফারুক তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ মে ২০১৮/মামুন খান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়