ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সুপ্রিম কোর্টের ইফতারে রাষ্ট্রপতি

মেহেদী হাসান ডালিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৬, ২৪ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সুপ্রিম কোর্টের ইফতারে রাষ্ট্রপতি

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ সুপ্রিম কোর্ট আয়োজিত ইফতার মাহফিলে অংশ নিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও স্পিকার শিরীন শারমীন চৌধুরী। ইফতার মাহফিলে দেশ ও জাতীর কল্যাণে দোয়া করা হয়।

বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের জাজেস স্পোর্টস কমপ্লেক্সে এ ইফতার মাহফিল হয়। এতে সভাপতিত্ব করে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

রাষ্ট্রপতি ও প্রধান বিচারপতি অনুষ্ঠানে আসা অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। আপিল বিভাগের বিচারপতি, হাইকোর্ট বিভাগের বিচারপতি, সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী ও সাংবাদিকদের সঙ্গে রাষ্ট্রপতি কুশল বিনিময় করেন।

সন্ধ্যা সাড়ে ৬টায় রাষ্ট্রপতি ইফতার মাহফিলে আসেন। এর আগে জাতীয় সংসদের স্পিকার শিরিন শারমিন চৌধুরী, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দীন সরকার, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, আইনমন্ত্রী আনিসুল হক, বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান আবদুল বাসেত মজুমদার, আওয়ামী লীগের আইন সম্পাদক শ ম রেজাউল করিম, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন, সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দীন খোকন উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপতির আগমন উপলক্ষে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করা হয়।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ মে ২০১৮/মেহেদী/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়