ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সবাই যেন মুত্তাকীতে পরিণত হই : আল্লামা খাজা আরিফ

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৮, ২৪ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সবাই যেন মুত্তাকীতে পরিণত হই : আল্লামা খাজা আরিফ

জ্যেষ্ঠ প্রতিবেদক : ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের যুগ্মমহাসচিব আল্লামা খাজা আরিফুর রহমান তাহেরী বলেছেন, এই রমজান মাস মুসলমান মুমিনের জন্য নেয়ামত স্বরূপ। সিয়াম সাধনাকারী বান্দাকে আল্লাহ নিজ হাতে পুরস্কৃত করবেন। তাই আসুন সিয়াম সাধনার মাধ্যমে আমরা মুত্তাকীতে পরিণত হই।

বৃহস্পতিবার রাজধানীর পল্টন কমিউনিটি সেন্টারে গাছতলা দরবার শরীফের বার্ষিক ইফতার মাহ্ফিলে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ ওলীআল্লাহর দেশ এবং তাঁদের হাত ধরেই এই দেশে ইসলাম এসেছে। শত বছর ধরে মক্কা-মদীনাসহ সারা বিশ্বের ন্যায় এই দেশের ধর্মপ্রাণ মুসুল্লীগণ ২০ রাকআত তারাবীহ্ সালাত আদায় করে আসছেন। কিন্তু তথাকথিত সালাফি ও মাযহাবী দাবিদার একটি বিশেষ মহল ৮ রাকআত তারাবীহ্ সালাত বলে বলে সমাজে ফিতনা সৃষ্টি করছে।’ তিনি ফিতনা সৃষ্টিকারী এই কুচক্রিমহলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

বাংলাদেশ আঞ্জুমানে আশেকানে মোস্তফা (দঃ)-এর ঢাকা মহানগর শাখা আয়োজিত দোয়া ও ইফতার মাহ্ফিলে বিশেষ মোনাজাত করেন চাঁদপুর ইসলামপুর ঐতিহ্যবাহী গাছতলা দরবার শরীফের বর্তমান গদীনশীন পীরসাহেব, আল্লামা খাজা আরিফুর রহমান তাহেরী (মাঃজিঃআঃ)।

এতে উপস্থিত ছিলেন গাছতলা দরবার শরীফের বড় সাহেবজাদা আল্লামা খাজা আহমেদুর রহমান, বসুন্ধরা গ্রুপের অন্যতম ডিরেক্টর আল্লামা খাজা এনায়েতুল্লাহ্, সাহেবজাদা খাজা মুহাম্মদ মাসুম, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের কেন্দ্রীয় অর্থসচিব অ্যাডভোকেট মুহাম্মদ শাহীদ রিজভী।

দেশ ও মুসলিম উম্মাহর কল্যাণ কামনা করে দোয়া করা হয়, বিশেষ করে ফিলিস্তিনের মুসলমানদের জন্য বিশেষভাবে দোয়া করা হয়।



রাইজিংবিডি/ঢাকা/২৪ মে ২০১৮/নঈমুদ্দীন/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়