ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সেরে উঠছেন ইরফান?

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫১, ২৬ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সেরে উঠছেন ইরফান?

ইরফান খান

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেতা ইরফান খান। বলিউডের পাশাপাশি হলিউড ও বাংলাদেশি সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। মাস দুই আগে হঠাৎ করেই এ অভিনেতা জানান, নিউরোন্ডোক্রেইন টিউমারে আক্রান্ত তিনি। উন্নত চিকিৎসার জন্য বর্তমানে যুক্তরাজ্যে রয়েছেন ইরফান।

চিকিৎসা শুরুর পর থেকে ইরফানের পক্ষ থেকে তার শারীরিক অবস্থা নিয়ে কোনো খবর জানানো হয়নি। তবে এ অভিনেতার বর্তমান অবস্থা নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে কথা বলেছেন পরিচালক সুজিত সিরকার। ইরফানকে নিয়ে তার পরবর্তী সিনেমা নির্মাণ করছেন তিনি।

সুজিত সিরকার বলেন, ‘আমি ইরফান ও তার স্ত্রী সুতপা সিকদার দুজনের সঙ্গেই কথা বলেছি। চিকিৎসার ফলে তিনি ভালো সাড়া দিচ্ছেন। আর নিউরোন্ডোক্রেইন টিউমারে আক্রান্ত হয়ে চিকিৎসার বিষয়টিকে তিনি স্বল্প ও অনাকাঙ্ক্ষিত ইউরোপে ভ্রমণ হিসেবে মনে করার চেষ্টা করছেন। আগামী মাসে তাকে দেখতে যাওয়ার পরিকল্পনা করছি। আশা করছি এই বছরের শেষ নাগাদ আমরা সিনেমার শুটিং শুরু করতে পারব। তবে ইরফান সম্পূর্ণ সেরে ওঠা পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে।’

এর আগে ইরফানের সেরে ওঠার ব্যাপারে ভারতের শ্রী গঙ্গা রাম হাসপাতালের গ্যাস্ট্রোএন্টারোলজি অ্যান্ড লিভার ট্রান্সপ্ল্যান্ট বিভাগের প্রধান ডাক্তার সৌমিত্র রাওয়াত বলেছিলেন, ‘নিরাময় নির্ভর করে টিউমারের অবস্থান, আকার ও মিটোটিক ইনডেক্সের হার কত তার ওপর। টিউমারের অবস্থান নির্ণয় করে অস্ত্রোপচারের মাধ্যমে টিউমার অপসারণ করা সম্ভব, এতে করে সুস্থ হওয়ার সম্ভাবনা খুবই বেশি।’ পাশাপাশি তিনি জানান, অস্ত্রোপচারের পরও রোগীদের নিয়মিত চেকআপের মধ্যে থাকতে হবে যেন পুনরায় টিউমার না হয়।

ইরফান অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমা কারওয়ান। কয়েকদিন আগে মাইক্রোব্লগিং সাইট টুইটারে সিনেমাটি নিয়ে একটি টুইট করেছিলেন এ অভিনেতা। এরপর থেকেই গুঞ্জন শোনা যাচ্ছে, সিনেমাটির প্রচারেও অংশ নিবেন তিনি।




রাইজিংবিডি/ঢাকা/২৬ মে ২০১৮/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়