ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

২ লাখ টাকা ঘুষসহ রাজউকের ‘দালাল’ ধরা

এম এ রহমান মাসুম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৯, ৭ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
২ লাখ টাকা ঘুষসহ রাজউকের ‘দালাল’ ধরা

নিজস্ব প্রতিবেদক : রাজধানী  উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) কথিত দালাল মো. তরুণ প্রামানিককে ঘুষের ২ লাখ টাকাসহ গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর মহাখালী রাজউক অফিস থেকে তরুণ প্রামানিককে গ্রেপ্তার করে দুদকের ঢাকা বিভাগীয় কার্যালয়ের পরিচালক নাসিম আনোয়ারের নেতৃত্বাধীন একটি দল।

দুদকের জনসংযোগ কর্মকর্তা (উপ-পরিচালক) প্রনব কুমার ভট্টাচার্য্য রাইজিংবিডিকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

দুদক জানায়, জনৈক মুহিবুল আল কায়সার তার বসুন্ধরার ডি ব্লকের নিজস্ব প্লটে বহুতল ভবন নির্মাণের উদ্দেশ্যে প্ল্যান পাশ করার জন্যে রাজউকের মহাখালী অফিসে গেলে মো. তরুণ প্রামানিক নিজেকে রাজউকের কর্মী পরিচয় দিয়ে ২ লাখ টাকা ঘুষ দাবি করেন। মুহিবুল আল কায়সার বিষয়টি দুদকে জানালে দুদক সকল বিধি-বিধান অনুসরণপূর্বক ফাঁদ মামলা পরিচালনার জন্য একটি বিশেষ টিম গঠন করে। আজ সকাল থেকে দুদকের ঢাকা বিভাগীয় কার্যালয়ের পরিচালক নাসিম আনোয়ার ও ঢাকা সমন্বিত জেলা কার্যালয়-১ এর উপপরিচালকের নেতৃত্বে বিশেষ টিমের সদস্যরা মহাখালীর রাজউক অফিসের চারিদিকে ওৎ পেতে থাকে। বেলা সোয়া ২টার সময় রাজউকের কথিত দালাল তরুণ প্রামানিক যখন মুহিবুল আল কায়সারের কাছ থেকে ঘুষের ২ লাখ টাকা গ্রহণ করছিলেন, ঠিক তখনই দুদক টিমের সদস্যরা তাকে ঘুষের টাকাসহ হাতেনাতে  গ্রেপ্তার করে।

এ বিষয়ে দুদকের সহকারী পরিচালক মো. আব্দুল ওয়াদুদ বাদী হয়ে বনানী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।



রাইজিংবিডি/ঢাকা/৭ জুন ২০১৮/এম এ রহমান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়