ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আ.লীগ নেতা ফরহাদ হত্যাকাণ্ডে অংশ নেয় ২ খুনি

মাকসুদুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৪, ১৭ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আ.লীগ নেতা ফরহাদ হত্যাকাণ্ডে অংশ নেয় ২ খুনি

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বাড্ডায় আওয়ামী লীগ নেতা ফরহাদ হোসেন (৫০) হত্যাকাণ্ডে সরাসরি ২ খুনি অংশ নেয় বলে মনে করছেন তদন্তকারী কর্মকর্তারা। তারা বলছেন, সিএনজিতে করে পুলিশকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায় খুনিরা।

রোববার সকাল পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

বাড্ডা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াজেদ রাইজিংবিডিকে বলেন, ‘ফরহাদ হোসেনকে খুব কাছ থেকে গুলি করে খুনিরা। তারা একটি সিএনজিতে ছিল। সিএনজিতে ২ জন ছিল। যারা ফরহাদকে গুলি করে। বাড্ডা-গুলশান লিংক রোডের তল্লাশি চৌকিতে পুলিশ সদস্যরা সিএনজি থামান, এখানেও তারা এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। তারা পেশাদার খুনিও। খুনিদের শনাক্তে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। সেখান থেকে হত্যাকাণ্ডে অংশ নেওয়া দুই খুনিকে শনাক্তের চেষ্টা চলছে। রোববার সকাল পর্যন্ত নিহতের পরিবারের কেউ মামলা করতে আসেনি। এরপরই মূলত আনুষ্ঠানিক তদন্ত শুরু হবে।’

ওসি বলেন, ‘অনেকগুলো কারণ নিয়ে এ ঘটনা ঘটলেও নিশ্চিত করে এখনই কিছু বলা যাচ্ছে না।’

স্থানীয়দের সঙ্গে আলাপে জানা গেছে, এলাকার ডিশ ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে বেশ কিছুদিন ধরে ফরহাদের সঙ্গে একটি পক্ষের সঙ্গে বিরোধিতা চলে আসছে। স্থানীয়ভাবে চলাচলকারী অটোরিকশাসহ অন্যান্য যানবাহন থেকে চাঁদার ভাগাভাগি, ব্যবসায়িক, পারিবারিক ও ব্যক্তিগত কারণে এ ঘটনা ঘটতে পারে।

উল্লেখ্য, শুক্রবার দুপুরে জুমার নামাজের পর বাড্ডার পূর্বাঞ্চল ১ নম্বর লেনের বায়তুস সালাম জামে মসজিদের পাশে ফরহাদ হোসেনকে প্রকাশ্যে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। তিনি বাড্ডা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/১৭ জুন ২০১৮/মাকসুদ/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়