ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মাদক বহনে রাইড শেয়ারিং সার্ভিসের চালক!

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৫, ২৪ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাদক বহনে রাইড শেয়ারিং সার্ভিসের চালক!

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর উত্তরা এলাকা থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

শনিবার দিবাগত রাতে উত্তরা-১২ নম্বর সেক্টর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব-৩। তারা হলেন রানা আহমেদ ওরফে রাজু (২৫), ইফতেখারুল ইসলাম (২৫), অলি আহমেদ (২৪) ও মোস্তফা কামাল। তাদের কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

রোববার দুপুরে এ বিষয়ে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে  সংবাদ সম্মেলনের আয়োজন করে র‌্যাব। সেখানে র‌্যাব-৩ এর সিও লেফটেন্যান্ট কর্নেল এমরানুল হাসান জানান, ক্রমাগত অভিযানের ফলে মাদক ব্যবসায়ীরা কোণঠাসা হয়ে পড়েছে। এখন তারা নতুন কৌশলে মাদক পাচার করছে।

নতুন কৌশলের বিষয়ে এমরানুল হাসান জানান, তারা মাদক পরিবহনে রাইড শেয়ারিংয়ে কর্মরতদের সংশ্লিষ্টতা খুঁজে পেয়েছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কক্সবাজারের উখিয়া থেকে মাদকের চালান ঢাকায় এসেছে। গ্রেপ্তারকৃত রানা এটি নির্দিষ্ট গন্তব্যে পৌঁছে দেওয়ার কাজ করতেন। তাকে প্রথমে গ্রেপ্তার করে র‌্যাব। পরে তার সঙ্গে অন্য ‍সংশ্লিষ্টদেরও গ্রেপ্তার করা হয়।

তিনি আরো বলেন, রানা মূলত রাইড শেয়ারিং সার্ভিস পাঠাওয়ের চালক। তিনি বাড়তি আয়ের উদ্দেশ্যে রাইড শেয়ারিংয়ের আড়ালে মাদক এক জায়গা থেকে অন্য জায়গায় পৌঁছে দিতেন। শুধু রানা নয়, রাইড শেয়ারিং সার্ভিসের আরো বেশ কয়েকজনের বিষয়ে তথ্য আছে, যে তারা মাদক পরিবহনের সঙ্গে সংশ্লিষ্ট। 



রাইজিংবিডি/ঢাকা/২৪ জুন ২০১৮/নূর/বকুল  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়