ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

চমেক হাসপাতালের উচ্চমান সহকারী ঘুষসহ গ্রেপ্তার

এম এ রহমান মাসুম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৩, ২৪ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চমেক হাসপাতালের উচ্চমান সহকারী ঘুষসহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের উচ্চমান সহকারী মিলন কান্তি রুদ্রকে ১৫ হাজার টাকা ঘুষসহ গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রোববার চট্টগ্রাম মেডিক্যাল কলেজে সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য্য রাইজিংবিডিকে এসব তথ্য জানিয়েছেন।

তিনি জানান, দুদকের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের পরিচালক মো. আক্তার হোসেনের তত্ত্বাবধানে এবং চট্টগ্রাম সমন্বিত জেলা কার্যালয়-১ এর উপপরিচালক মোহাম্মদ লুৎফুল কবির চন্দনের নেতৃত্বে একটি বিশেষ দল ফাঁদ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

দুদক জানায়, জনৈক মো. মোজাম্মেল হক দুদকের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ে অভিযোগ করেন যে, তার আপন ছোট ভাইয়ের জখমি মেডিক্যাল সার্টিফিকেট দেওয়ার জন্য মিলন কান্তি রুদ্র ২৫ হাজার টাকা ঘুষ দাবি করেছেন। ইতোপূর্বে মোজাম্মেল দাবিকৃত ঘুষের ২৫ হাজার টাকার মধ্যে ১০ হাজার টাকা দিয়েছেন। বিষয়টি দুর্নীতি দমন কমিশনকে অবহিত করা হলে, কমিশন সকল আইনানুগ প্রক্রিয়া অনুসরণ করে ফাঁদ অভিযান চালানোর অনুমতি দেয় এবং অভিযান চালানোর জন্য দুদকের সমন্বিত জেলা কার্যালয় চট্টগ্রাম-১ এর উপপরিচালক মোহাম্মদ লুৎফুল কবির চন্দনকে প্রধান করে আট সদস্যের একটি বিশেষ টিম গঠন করে। আজ বেলা সাড়ে ৩টায় মো. মোজাম্মেল হকের কাছ থেকে দাবিকৃত ঘুষের অবশিষ্ট ১৫ হাজার টাকা নেওয়ার প্রাক্কালে দুদকের বিশেষ টিমের সদস্যদের হাতে গ্রেপ্তার হন মিলন কান্তি রুদ্র।

এ বিষয়ে দুদকের চট্টগ্রাম সমন্বিত জেলা কার্যালয়-১ এর সহকারী পরিচালক জাফর আহমেদ বাদী হয়ে পাঁলাইশ থানায় একটি মামলা দায়ের করেছেন।



রাইজিংবিডি/ঢাকা/২৪ জুন ২০১৮/এম এ রহমান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়