ঢাকা, শনিবার, ৫ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

কোটা সংস্কার আন্দোলনের নেতা সুহেলকে তুলে নেওয়ার অভিযোগ

আশরাফুল ইসলাম আকাশ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৭-১২ ৩:৩০:৪০ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-১২ ৬:৫৭:১৮ পিএম
কোটা সংস্কার আন্দোলনের নেতা সুহেলকে তুলে নেওয়ার অভিযোগ
Voice Control HD Smart LED

জবি প্রতিনিধি : কোটা সংস্কার আন্দোলনের সংগঠন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এ পি এম সুহেলকে ঢাকার শান্তিনগরে একটি বাসা থেকে ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার ভোর ৫টার দিকে চামেলীবাগে ছাত্র ইউনিয়নের প্রাক্তন সভাপতি লাকি আক্তারের বাসা থেকে সাদা পোশাকে কয়েক ব্যক্তি তাকে তুলে নিয়ে যান।

পুলিশের গোয়েন্দা শাখা ডিবি জানিয়েছে, তারা ওই নামে কাউকে আটক বা গ্রেপ্তার করেনি।

লাকি আক্তার বলেন, সুহেল আমার ডিপার্টমেন্টের ছোট ভাই। গতকাল রাতে খেলা দেখতে এসেছিল। খেলা দেখা শেষে আমার ছোট ভাইয়ের সঙ্গে এক কক্ষে ঘুমিয়ে পড়ে। ভোর ৪টার দিকে দরজায় ধাক্কা শুনে সুহেলই আমার ঘুম ভাঙায়। পুলিশের লোক পরিচয় দিলে বাড়িওয়ালার উপস্থিতিতে ঘরের ভিতরে ঢুকতে দিই। সাড়ে ৪টার দিকে তারা ১০ জনের মতো ঘরে ঢুকে পুরো বাসায় তল্লাশি চালান। এ সময় আমাদের মুঠোফোনগুলো জব্দ করেন। সেগুলো ঘেঁটে দেখেন। ল্যাপটপগুলোও ঘেঁটে দেখেন।

তিনি জানান, এরপর আলাদা রুমে হাতকড়া পরিয়ে বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করে সুহেলকে নিয়ে চলে যান। সুহেলকে কেন নিয়ে যাচ্ছেন, জানতে চাইলে তারা জানান, কোটা সংস্কার আন্দোলন ইস্যুতে তাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাচ্ছেন।

ডিবির অতিরিক্ত কমিশনার দেবদাস ভট্টাচার্য সুহেলকে আটকের বিষটি অস্বীকার করে বলেন, এই নামে কাউকে ডিবি আটক বা গ্রেপ্তার করেনি।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র এ পি এম সুহেলের ওপর গত ২৩ মে হামলা হয়।

সুহেল কোটা সংস্কারের আন্দোলনে নেতৃত্বের পাশাপাশি ওই বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক নাসির উদ্দিন আহমেদকে চাকরিচ্যুত করার প্রতিবাদ আন্দোলনেও সক্রিয় ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/১২ জুলাই ২০১৮/আশরাফুল/রফিক

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge