ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শ্যালিকা হত্যা মামলায় সুমনের ৫ দিনের রিমান্ড

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৯, ১৮ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শ্যালিকা হত্যা মামলায় সুমনের ৫ দিনের রিমান্ড

নিজস্ব প্রতিবেদক : ঢাকার মগবাজারে একটি আবাসিক হোটেল থেকে শ্যালিকা বৃষ্টির লাশ উদ্ধারের ঘটনায় দুলাভাই সুমনের (২৬) পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুনানি শেষে বুধবার ঢাকা মহানগর হাকিম আসাদুজ্জামান নূরের আদালত রিমান্ডের আদেশ দেন। সুমন বৃষ্টির ভগ্নিপতি।

মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার সাব-ইন্সপেক্টর মো. মিজানুর রহমান সুমনের সাত দিনের রিমান্ড আবেদন। তবে সুমনের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

রাজধানীর মিরপুরের পাইকপাড়া থেকে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সুমনকে গ্রেপ্তার করে র‌্যাব।

এদিকে পুলিশ জানিয়েছে, মঙ্গলবার সকাল ৮টার দিকে বৃষ্টি ও সুমন নিজেদের পরিচয় লুকিয়ে প্রিয়া ও রিয়াজ নামে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে মগবাজারের হোটেল বৈকালীতে ওঠেন। কিছুক্ষণ পর রিয়াজ নাশতা আনার কথা বলে বের হয়ে ঘণ্টা খানেক পর আসেন। এর কিছুক্ষণ পর রিয়াজ হোটেলের লোকজনকে বলেন, প্রিয়া গলায় ফাঁস দিয়েছে। হোটেলের লোকজন এলে রিয়াজ নিজেই ঝুলন্ত অবস্থায় প্রিয়াকে ওপর থেকে নামিয়ে মাথায় পানি দিতে থাকেন। একপর্যায়ে কৌশলে রিয়াজ সেখান থেকে পালিয়ে যান।

প্রসঙ্গত, সুমন একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের গাড়িচালক। বৃষ্টি তেজগাঁও এলাকায় একটি পোশাক কারখানায় কাজ করতেন।

এই ঘটনায় বৃষ্টির বাবা আনোয়ার হোসেন মঙ্গলবার রমনা থানায় মামলা দায়ের করেন। মামলায় তিনি অভিযোগ করেন, বৃষ্টিকে ফুঁসলিয়ে ও প্রলোভন দেখিয়ে তার সাথে সম্পর্ক গড়ে তোলে সুমন। এ বিষয়ে কয়েকবার পারিবারিকভাবে সুমনকে সতর্ক করা হয়। গত ১৬ জুলাই সকাল ৮টার দিকে বৃষ্টি বাসা থেকে তার কর্মস্থলের উদ্দেশ্যে বের হয়। সাড়ে ৯টার দিকে সুমন ফোন দিয়ে জানায় বৈকালী হোটেলে বৃষ্টি মারা গেছে। সুমনসহ অজ্ঞাতনামা আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে পরস্পর যোগ সাজসে মগবাজার বৈকালী হোটেলে এনে হত্যা করে বলে অভিযোগ করেন আনোয়ার হোসেন।



রাইজিংবিডি/ঢাকা/১৮ জুলাই ২০১৮/মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়