ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মামুন হত্যা: ৩ জনের জবানবন্দি, একজন রিমান্ডে

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৮, ১৯ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মামুন হত্যা: ৩ জনের জবানবন্দি, একজন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক : পুলিশের বিশেষ শাখার (এসবি) ইন্সপেক্টর মো. মামুন ইমরান খান হত্যা মামলায় দায় স্বীকার করে তিন আসামি আদালতে জবানবন্দি দিয়েছে। আর এক আসামির তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের ইন্সপেক্টর শেখ মাহবুবুর রহমান চার আসামিকে আদালতে হাজির করেন। তিন আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তাদের জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আর এক আসামির সাত দিনের রিমান্ড চান তদন্ত কর্মকর্তা।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম মাহমুদা আক্তারের আদালতে ফারিয়া বিনতে মিম ওরফে মাইশা, মহানগর হাকিম জিয়ারুল ইসলামের আদালতে মিজানুর রহমান ও মহানগর হাকিম নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে মেহেরুন নেসা সরমা জবানবন্দি প্রদান করেন। জবানবন্দি গ্রহণ শেষে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

ঢাকা মহানগর হাকিম কায়সারুল ইসলাম সাত দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে সুরাইয়া আকতার কেয়ার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রাজধানীর বনানীসহ ভিন্ন ভিন্ন এলাকা থেকে বুধবার তাদের গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা পুলিশ। এর আগে রহমত উল্লাহ (৩৫) নামের এক আসামিকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, উল্লেখ্য, ১০ জুলাই গাজীপুরের কালীগঞ্জের একটি জঙ্গল থেকে মামুনের হাত-পা বাঁধা বস্তাবন্দি পোড়া মরদেহ উদ্ধার করা হয়। ঘটনার দুই দিন আগে অফিস শেষে বাসায় ফেরার পথে নিখোঁজ হন তিনি। শান্তিনগরে পুলিশের বিশেষ শাখার (এসবি) একটি ট্রেনিং স্কুলে কর্মরত ছিলেন মামুন ইমরান। ব্যক্তিগত জীবনে অবিবাহিত মামুন ২০০৫ সালে সাব-ইন্সপেক্টর হিসেবে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে (সিএমপি) যোগদান করেন।




রাইজিংবিডি/ঢাকা/১৯ জুলাই ২০১৮/মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়