ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নাশকতার মামলায় ইসহাক রিমান্ডে

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৫, ২২ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নাশকতার মামলায় ইসহাক রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর পল্টন থানায় দায়ের করা নাশকতার মামলায় ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম রায়হান উল ইসলাম রিমান্ডের আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা পল্টন মডেল থানার এসআই মো. সোলাইমান গাজী মামলার সুষ্ঠু তদন্ত ও ন্যায় বিচারের স্বার্থে আসামির ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। আসামির বিরুদ্ধে বোমা, আগ্নেয়াস্ত্র মহড়া, পেট্রোল বোমা নিক্ষেপ করে মানুয় পুড়ে মারাসহ নানা ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড প্রাথমিক তদন্তে পাওয়া গেছে উল্লেখ করে রিমান্ডের আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আসামি পক্ষে অ্যাডভোকেট সৈয়দ জয়নুল আবেদীন মেসবাহ রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে একদিনের রিমান্ডের আদেশ দেন।

উল্লেখ থাকে, গত ৮ জুলাই রাতে রাজধানীর নিকুঞ্জ থেকে বনানী আসার পথে একটি মাইক্রোবাস এসে ডিবি পরিচয়ে ইসহাককে আটক করে। ১০ জুলাই শাহবাগ থানার একটি মামলায় ইসহাকের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১৬ জুলাই ওই মামলায় রিমান্ড শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। গত ১৯ জুলাই রমনা থানার মামলায় তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।



রাইজিংবিডি/ঢাকা/২২ জুলাই ২০১৮/মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়