ঢাকা, বুধবার, ২ কার্তিক ১৪২৫, ১৭ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

দুই শিক্ষার্থীর পরিবারকে ১০ লাখ টাকা দেওয়ার আদেশ বহাল

মেহেদী হাসান ডালিম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৮-০৯ ৫:৫২:৪৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৮-১১ ১১:৩৩:০৭ এএম

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বিমানবন্দর সড়কে বাসচাপায় নিহত শিক্ষার্থী নিহত দিয়া আক্তার মিম ও আব্দুল করিমের পরিবারকে ৫ লাখ টাকা করে দেওয়ার নির্দেশ দিয়ে হাইকোর্টের রায় স্থগিত করেনি চেম্বার আদালত।

বৃহস্পতিবার আপিল বিভাগের চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর আদালত হাইকোর্টের আদেশের বিরুদ্ধে বাস মালিকের করা আবেদনে ‘নো অর্ডার’ দেন।

হাইকোর্টের আদেশ বহাল রয়েছে বলে জানিয়েছেন রিটকারীর আইনজীবী ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল।

গত ৩০ জুলাই নিহত দিয়া আক্তার মিম ও আব্দুল করিমের পরিবারকে তাৎক্ষণিকভাবে ৫ লাখ টাকা করে দেওয়ার নির্দেশ দেন হাইকোর্ট। এক সপ্তাহের মধ্যে জাবালে নূর পরিবহনের বাসের মালিককে এ টাকা দিতে বলা হয়।

বিচারপতি জে বি এম হাসান ও বিচারপতি মো. খায়রুল আলমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ রুলসহ এ আদেশ দেন। পরে এই আদেশ স্থগিত চেয়ে আবেদন করেন সংশ্লিষ্ট বাসের মালিক।

গত ২৯ জুলাই রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের অদূরে বিমানবন্দর সড়কে (র‌্যাডিসন হোটেলের উল্টো দিকে) বাসচাপায় রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহত হন। বিমানবন্দর সড়কের বাম পাশে বাসের জন্য অপেক্ষা করার সময় জাবালে নূর পরিবহনের একটি বাস তাদের চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন দিয়া আক্তার মিম ও আব্দুল করিম।



রাইজিংবিডি/ঢাকা/৯ আগস্ট ২০১৮/মেহেদী/রফিক

Walton Laptop
 
     
Walton