ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িতে ধাক্কা : নিউভিশন চালক-হেলপার কারাগারে

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৭, ১৬ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িতে ধাক্কা : নিউভিশন চালক-হেলপার কারাগারে

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শেরেবাংলা নগরে  স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে বহনকারী গাড়িতে ধাক্কা দেওয়ার মামলায় নিউভিশন পরিবহনের চালক ও হেলপারকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম রায়হানুল ইসলাম জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া আসামিরা হলেন-নিউভিশন পরিবহনের চালক মানিক মিয়া ও হেলপার ইব্রাহীম খলিল ইমন।

এদিন চার দিনের রিমান্ড শেষে মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার এসআই মো. রুহুল আমিন আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন।

আবেদনে বলা হয়, আসামিদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদকালে আসামিদের কাছ থেকে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্যাদি পরবর্তী তদন্তে যাচাই-বাছাই করে দেখা হচ্ছে। প্রাথমিক তদন্তে আসামিদের বিরুদ্ধে মামলার অভিযোগ সত্য প্রমাণিত হয়েছে। আসামিদের নাম-ঠিকানা যাচাই হয় নাই। আসামিরা জামিনে মুক্তি পেলে পলাতক হবে এবং মামলার তদন্তে বিঘ্ন সৃষ্টি হবে। মামলার সুষ্ঠু তদন্ত কার্য সমাপ্ত না হওয়া পর্যন্ত আসামিদের কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

অপরদিকে আসামিপক্ষে ইকবাল হোসেন জামিনের আবেদন করেন।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। গত ১১ আগষ্ট আসামিদের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, গত ১০ আগস্ট রাত ৯টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রী শেরেবাংলান গরের জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে একজন রোগী দেখে বের হয়ে যাওয়ার সময় পেছন থেকে নিউভিশন পরিবহনের একটি বাস স্বরাষ্ট্রমন্ত্রীকে বহনকারী গাড়িকে ধাক্কা দেয়। এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী গাড়িতেই ছিলেন। তবে তার কোনো ক্ষতি হয়নি। ওই  বাসটি চালাচ্ছিলেন বাসের হেলপার। তার কোনও ড্রাইভিং লাইসেন্স ছিল না।



রাইজিংবিডি/ঢাকা/১৬ আগস্ট ২০১৮/মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়