ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

রহস্যের জট খুলবেন নাঈম

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৯, ২০ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রহস্যের জট খুলবেন নাঈম

এফ এস নাঈম

বিনোদন ডেস্ক : নায়িকা খুনের রহস্য উন্মোচন করবেন এফ এস নাঈম। ঈদুল আজহা উপলক্ষে নির্মিত টেলিফিল্ম ‘জোড়া রহস্য’-এ এমন ভূমিকায় দেখা যাবে এই অভিনেতাকে। রিফাত আদনান পাপন রচিত এ টেলিফিল্মটি পরিচালনা করেছেন রাহাত মাহমুদ।

গল্পে দেখা যাবে- আবিদ একজন বিজ্ঞাপন নির্মাতা। জঙ্গলের কাছে একটি লোকেশন শুটিংয়ের সেট ফেলে সে। তার সঙ্গে তারই কাছের বন্ধু বিনোদ যায়। পড়ুয়া মানুষ বিনোদ। পড়াশোনা আর গবেষণা নিয়ে ব্যাস্ত থাকে সে। আবিদের সঙ্গে আরো যায় তার বান্ধবী অর্পা এবং এক আনাড়ি নায়িকা ন্যান্সি। ন্যান্সিকে দিয়ে বিজ্ঞাপনের কাজ কিছুতেই হচ্ছিল না। কিন্তু এজেন্সি বার বার এই মেয়েকেই চাচ্ছে। এদিকে অর্পাও একজন নায়িকা। অর্পা ন্যান্সির চরিত্রটি করতে চায়। বিষয়টি সে আবিদকে জানায়।

অন্যদিকে ন্যান্সি ব্যক্তিগত জীবনে বেশ ঝামেলায় জর্জরিত। সে গোপনে এক ছেলেকে বিয়ে করেছে। অন্যদিকে আর একজনের সঙ্গে প্রেমের সম্পর্ক তার। তাছাড়া তার স্বামী চায় না সে মিডিয়াতে কাজ করুক। মিডিয়াতে কাজ করলে তাকে খুন করবে বলেও থ্রেট দিয়েছে তার স্বামী। হঠাৎ এক রাতে খুন হয় ন্যান্সি। তারপরই শুরু হয় নানা রহস্য।

টেলিফিল্মটির গল্পে আবিদ চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ। তার বান্ধবী অর্পা চরিত্রে অভিনয় করেছেন অপর্ণা ঘোষ। আর বিনোদ চরিত্রে দেখা যাবে এফ এস নাঈমকে। সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। ঈদুল আজহার ৬ষ্ঠ দিন রাত সাড়ে ১১টায় মাছরাঙা টেলিভিশনে এটি প্রচারিত হবে।



রাইজিংবিডি/ঢাকা/২০ আগস্ট ২০১৮/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়