ঢাকা, বৃহস্পতিবার, ২৯ অগ্রহায়ণ ১৪২৫, ১৩ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ডোজ এখন ‘কার্নিভ্যাল ইন্টারনেট’

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৮-২৬ ৭:৪৯:০৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০৮-২৬ ৭:৪৯:০৬ পিএম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : দেশের অন্যতম জনপ্রিয় ব্রডব্যান্ড ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠান ডোজ, এখন থেকে ‘কার্নিভ্যাল ইন্টারনেট’ নামে যাত্রা শুরু করছে।

এ উপলক্ষে নতুন তিনটি ইন্টারনেট প্যাকেজ নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি। কার্নিভ্যাল বর্তমানে ১৫৯৯ টাকায় মাসিক ২০ এমবিপিএস ইন্টারনেট প্যাকেজ ‘প্রন্টো’, ২৫৯৯ টাকায় মাসিক ৩০ এমবিপিএস ইন্টারনেট প্যাকেজ ‘প্রেস্টো’ এবং ৩,৫৯৯ টাকায় মাসিক ৪০ এমবিপিএস ইন্টারনেট প্যাকেজ ‘প্রিমো’ অফার করছে।

কার্নিভ্যাল ইন্টানেট সেবা বর্তমানে ঢাকা, চট্টগ্রাম, কুমিল্লা, ময়মনসিংহ এবং সিলেটে রয়েছে এবং দেশের অন্যান্য শহরে খুব শিগগির পৌঁছে যাবে বলে জানানো হয়েছে।

এছাড়া দৈনন্দিন কেনাকাটাকে সহজ ও আরামদায়ক করে তোলার লক্ষ্যে প্রতিষ্ঠানটি চালু করেছে ‘কার্নিভ্যাল লাউঞ্জ’ নামক একটি ই-কমার্স সাইট। সাইটটিতে লাইফস্টাইল, সুস্বাস্থ্য, নিত্যপ্রয়োজনীয় পণ্যের পাশাপাশি জীবন এবং স্বাস্থ্য বীমা সেবা পাওয়া যাবে।

কার্নিভ্যাল ইন্টারনেট-এর সিইও হাসান মেহেদী বলেন, ‘ইন্টারনেট ব্যবহারকারীদের ডিজিটাল লাইফস্টাইল অভ্যাস এবং ইন্টারনেট অভিজ্ঞতায় পরিবর্তন ও অগ্রগতি আবশ্যক। এই বিষয়টি বিবেচনায় রেখেই আমরা গ্রাহকদের ইচ্ছা ও দৈনন্দিন চাহিদা পূরণের প্রতিশ্রুতি নিয়ে একটি নতুন লাইফস্টাইল ব্র্যান্ড হিসেবে কার্নিভ্যাল নামে নতুনভাবে পথচলা শুরু করেছি।’

বিস্তারিত জানতে ভিজিট: www.carnival.com.bd



রাইজিংবিডি/ঢাকা/২৬ আগস্ট ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
     
Marcel
Walton AC