ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মাদ্রাসা থেকে ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪২, ২২ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাদ্রাসা থেকে ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর হাতিরঝিল থানা এলাকার রামপুরায় জাতীয় মহিলা মাদ্রাসা থেকে সানজিদা রশিদ মীম ওরফে মুনতাহা (১৫) নামে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, শনিবার দুপুর ১২টার দিকে মাদ্রাসার ৫ তলার একটি শৌচাগার থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ মাদ্রাসার এক শিক্ষিকাকে থানায় নিয়েছে।

মীম মাদারীপুরের কালকিনি উপজেলার হারুন মোল্লার মেয়ে। তারা রামপুরার উলন রোডে থাকতেন। মীম জাতীয় মহিলা মাদ্রাসায় কোরআনে হাফেজী কোর্সের নাজরানার শিক্ষার্থী ছিল।

মীমের মা সীমা আক্তার জানান, গত বৃহস্পতিবার মীম বাসা থেকে মাদ্রাসার বোর্ডিংয়ে যায়। প্রতিদিন দুপুরে তাকে বাসায় তৈরি খাবার তিনি দিয়ে আসতেন। প্রতিদিনের মতো আজ (শনিবার) বেলা ১১টার দিকে মেয়ের জন্য খাবার নিয়ে মাদ্রাসায় যান। তখন মাদ্রাসার শিক্ষকরা তার কাছে জানতে চান যে- মীমের সঙ্গে কারো প্রেমের সম্পর্ক আছে কি না। পরে বিষয়টি জানাজানি হলে হাতিরঝিল থানায় খবর দেওয়া হয়।

হাতিরঝিল থানার অফিসার ইনচার্জ আবু মোহাম্মদ ফজলুল করিম জানান, পাঁচ তলার একটি বাথরুম থেকে মীমের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মাদ্রাসার এক শিক্ষিকাকে থানায় নেওয়া হয়েছে বলে জানান ওসি।



রাইজিংবিডি/ঢাকা/২২ সেপ্টেম্বর ২০১৮/নূর/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়