ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪২৫, ১৭ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

খিলক্ষেত থেকে গৃহবধূর লাশ উদ্ধার

মাকসুদুর রহমান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-২৪ ২:৪১:১৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-২৪ ২:৪১:১৯ পিএম

নিজস্ব প্রতিবেদক :  রাজধানীর খিলক্ষেত থেকে রিনা আক্তার (৩২) নামে এক গৃহবধূর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার দুপুরে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ  (ঢামেক) মর্গে পাঠায়।  ঘটনার পর থেকে তার স্বামী পিন্টু ইসলাম পলাতক রয়েছেন।

খিলক্ষেত থানার অফিসার ইনচার্জ (ওসি) এ বি এম আসাদুজ্জামান রাইজিংবিডিকে বলেন, খিলক্ষেতের বোটঘাট নামাপাড়া এলাকার একটি বাসা থেকে ওই নারীর রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। রোববার গভীর রাতে তার মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে। রিনা আক্তারের শরীরে ও মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

স্থানীয় লোকজন জানায়, সোমবার সকালে ওই নারীকে ঘুম থেকে উঠতে না দেখে প্রতিবেশীরা ডাকাডাকি করে। পরে জানালা দিয়ে গলায় কাপড় প্যাঁচানো রক্তমাখা নিথর দেহ বিছানায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়।  ঘটনার পর থেকে তার স্বামীকে পাওয়া যাচ্ছে না। এ কারণে পুলিশ ও এলাকাবাসীর ধারণা, স্ত্রীকে খুন করে পালিয়েছেন পিন্টু। এক মাস আগে ওই বাসা ভাড়া নেন তারা। পিন্টুর গ্রামের  বাড়ি নেত্রকোনার মোহনগঞ্জে।

খিলক্ষেত থানার এসআই আ. রাজ্জাক জানান, ‘পিন্টুকে এ ঘটনার প্রধান সন্দেহভাজন হিসেবে শনাক্ত করা হয়েছে। কেননা ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন। পারিবারিক কলহে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।




রাইজিংবিডি/ঢাকা/২৪ সেপ্টেম্বর ২০১৮/মাকসুদ/ইভা

Walton Laptop
 
     
Walton