ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বিএনপি নেতা সোহেল আরেক মামলায় রিমান্ডে

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৮, ২৫ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএনপি নেতা সোহেল আরেক মামলায় রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর রমনা থানায় নাশকতার অভিযোগে দায়ের করা আরেক মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব-উন-নবী খান সোহেলের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার শুনানি শেষে ঢাকার মহানগর হাকিম আহসান হাবীব রিমান্ডের আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের দক্ষিণ রমনা জোনাল টিমের এসআই সাইফুল ইসলাম আসামিকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে  ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন।

আসামিপক্ষের আইনজীবী জয়নুল আবেদীন মেজবাহ, মহিন উদ্দিন চৌধুরী প্রমুখ রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।

অপরদিকে, আদালতে সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা মাহমুদুর রহমান জামিনের বিরোধিতা করে রিমান্ড মঞ্জুরের প্রার্থনা করেন।

উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৮ সেপ্টেম্বর সন্ধ্যা সোয়া ৭টার দিকে রাজধানীর গুলশান এলাকা থেকে হাবিব-উন-নবী খান সোহেলকে আটক করা হয়। পরের দিন রমনা থানার এক মামলায় তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় গত ৩০ জানুয়ারি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বকশীবাজাস্থ বিশেষ জজ আদালতে হাজিরার দিন ধার্য ছিল। ওই দিন বিএনপি নেতাকর্মীরা মিছিল নিয়ে রাস্তা বন্ধ করে স্লোগান দিতে থাকে। সে সময় কর্মরত পুলিশ নিষেধ করলে পুলিশের উপর চড়াও হয় এবং কাজে বাধা দেয়। ইট-পাটকেল নিক্ষেপসহ গাড়ি ভাঙচুর করে বিএনপির নেতাকর্মীরা।



রাইজিংবিডি/ঢাকা/২৫ সেপ্টেম্বর ২০১৮/মামুন খান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়