ঢাকা, সোমবার, ৭ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

প্রশ্নফাঁস চক্রের ৫ সদস্য রিমান্ডে

মামুন খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-১১ ৭:০২:০৮ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-১৪ ১১:৪১:৪০ এএম

নিজস্ব প্রতিবেদক : মেডিক্যাল কলেজে ভর্তি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের পাঁচ সদস্যের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার  শুনানি শেষে তাদের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- পিরোজপুরের ভাণ্ডারিয়ার কালাম গাজীর ছেলে কাউসার গাজী, চাঁদপুরের মতলবের জাকির হোসেনের ছেলে সোহেল মিয়া, মাদারীপুরের কালকিনির হাসানুর রশীদের ছেলে তারিকুল ইসলাম শোভন, নওগাঁর পত্নীতলার আলমের ছেলে রুবাইয়াত তানভির (আদিত্য), টাঙ্গাইলের কালিহাতীর আনসার আলীর ছেলে মাসুদুর রহমান ইমন।

মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির অর্গানাইজড ক্রাইমের (উপ-পরিদর্শক) শিব্বির আহমেদ আসামিদের আদালতে হাজির করে পল্টন থানায় দায়ের করা মামলার সুষ্ঠু তদন্তের সার্থে সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন।

আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।

উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে প্রত্যেকের দুই দিন করে রিমান্ডের আদেশ দেন।

প্রসঙ্গত, বুধবার সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর যাত্রাবাড়ী এলাকার কাজলা ও দনিয়ায় অভিযান চালিয়ে দুটি মোবাইল ও একটি বিকাশ রেজিস্টার খাতাসহ দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। একই দিন রাত ৯টার দিকে বাড্ডা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে আলিফনগর এলাকা থেকে আরো তিনজনকে তিনটি মোবাইল ও দুটি ল্যাপটপসহ গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ এর বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়।



রাইজিংবিডি/ঢাকা/১১ অক্টোবর ২০১৮/মামুন খান/রফিক

Walton Laptop
 
     
Walton