ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে প্রতিবেদন ১৪ নভেম্বর

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৫, ১৬ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে প্রতিবেদন ১৪ নভেম্বর

নিজস্ব প্রতিবেদক : জমি দখলের অভিযোগে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ চার আসামির বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আগামী ১৪ নভেম্বর ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার মামলার এজাহার আদালতে এলে তা গ্রহণ করেন ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম। তিনি মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য এ তারিখ ধার্য করেন বলে আদালত সূত্রে জানা গেছে।

সোমবার রাতে জমির মালিক মোহাম্মদ আলী আশুলিয়া থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় গণবিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন, গণস্বাস্থ্যের পরিচালক মো. সাইফুল ইসলাম শিশির ও আওলাদ হোসেনসহ অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করা হয়েছে ।

মামলায় অভিযোগ করা হয়েছে, আশুলিয়া থানাধীন পাথালিয়া ইউনিয়নে ৪.২৪ একর সম্পত্তি ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ অন্য আসামিরা গত ১৪ অক্টোবর জোরপূর্বক দখল করে নেন। দখল করার আগে স্বেচ্ছায় নামমাত্র মূল্যে জমিটি গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টের নামে লিখে দেওয়ার জন্য চাপ দেওয়া হচ্ছিল বলে অভিযোগে উল্লেখ করেন জমির মালিক। জমি না দিলে ১ কোটি টাকা গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টের নামে দান করতে বলা হয় জমির মালিককে।

এ বিষয়ে জমির মালিক মোহাম্মদ আলী জানান, অবৈধভাবে জমিটি দখল নিয়ে আসামি সাইনবোর্ড টাঙিয়েছে। জমিটির আনুমানিক মূল্য ১৫ কোটি টাকা।



রাইজিংবিডি/ঢাকা/১৬ অক্টোবর ২০১৮/মামুন খান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়