ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

করনকে সালমানের অনুরোধ

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫০, ১৭ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
করনকে সালমানের অনুরোধ

করন জোহর ও সালমান খান

বিনোদন ডেস্ক : শাহরুখ খান, কাজল, রানী মুখার্জি ও সালমান খান অভিনীত সিনেমা কুচ কুচ হোতা হ্যায়। এ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে করন জোহরের অভিষেক হয়।

গতকাল মঙ্গলবার সিনেমাটির মুক্তির ২০ বছর পূর্ণ হয়েছে। এ উপলক্ষে আয়োজিত একটি পার্টিতে হাজির হয়েছিলেন সিনেমাটির কলাকুশলী। সিনেমাটিতে আমান মেহরা চরিত্রে অভিনয় করেন সালমান খান। অনুষ্ঠানে উপস্থিত হতে না পারলেও ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন রেস-থ্রি অভিনেতা।

এ সময় তাকে নিয়ে আবারো কাজ করার জন্য করনকে অনুরোধ জানান সালমান। ভিডিও বক্তব্যে করনকে খোঁচা দিয়ে মজা করে সালমান বলেন, ‘কখনো সময় পেলে আবারো আমাকে নিয়ে কাজ করো।’

কুচ কুচ হোতা হ্যায় সিনেমার সঙ্গে যুক্ত হওয়ার স্মৃতিচারণ করে সালমান খান বলেন, “করন জোহর আমার বোন আলভিরার সঙ্গে দেখা করে বলেছিল, ‘এটা আমার প্রথম সিনেমা এবং আমি এতে শাহরুখ খান ও কাজলকে চুক্তিবদ্ধ করেছি। সিনেমাটিতে একটি ছোট তবে গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে। এর জন্য আমি একজন তারকা অভিনেতাকে খুঁজছি কিন্তু খুঁজে পাচ্ছি না। 

আলভিরা আমাকে বলেছিল, ‘করন খুব ভালো মানুষ। এটা তার প্রথম সিনেমা এবং এতে তোমার সাহায্য করা উচিৎ।’ এরপর একটি পার্টিতে করনের সঙ্গে আমার দেখা হয়, আমি তাকে বলেছিলাম, সিনেমাটি আমার বোন, যশ (জোহর) আঙ্কেল, হিরো (জোহর) আন্টি, করন জোহর ও শাহরুখ খানের জন্য করব। আর এভাবেই আমি সিনেমাটির সঙ্গে যুক্ত হই।” 

তিনি আরো বলেন, ‘আমি কুচ কুচ হোতা হ্যায় সিনেমার অংশ হতে পেরে খুবই খুশি। আমি আশা করব এটি নবীন নির্মাতাদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবে। শাহরুখ ও করনের জন্য শুভকামনা। আশা করছি, ভবিষ্যতেও তারা তাদের সেরা কাজ উপহার দিয়ে যাবে।’

শাহরুখ খান, কাজল, রানী মুখার্জি, কারিনা কাপুর খান, মনীশ মালহোত্রা, নীলম কোঠারি, শ্বেতা বচ্চন নন্দা, সঞ্জয় কাপুর, শশাঙ্ক খাইতান, টুইঙ্কেল খান্না, অনন্যা পান্ডে, তারা সুতারিয়া, আয়ান মুখার্জি, জানভি কাপুর, ইশান কাট্টার, সিদ্ধার্থ মালহোত্রা, বাদশা, বরুণ ধাওয়ানসহ  আরো তারকা শিল্পীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলে জানা গেছে।



রাইজিংবিডি/ঢাকা/১৭ অক্টোবর ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়