ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

নরসিংদীতে জঙ্গির সন্ধান : ২ মামলা দায়ের

গাজী হানিফ মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪০, ১৮ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নরসিংদীতে জঙ্গির সন্ধান : ২ মামলা দায়ের

নরসিংদী সংবাদদাতা : নরসিংদীর দুটি জঙ্গি আস্তানায় জঙ্গি সংগঠন জামা’আতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) দুই সদস্য নিহত ও দুই জনের আত্মসমর্পণের ঘটনায় পৃথক মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার পুলিশ বাদী হয়ে মাধবদী থানায় সন্ত্রাসবিরোধী আইনে দুটি মামলা দায়ের করেছে।

নিহত দুই নব্য জেএমবি সদস্য আব্দুল্লাহ আল বাঙালি ও তার স্ত্রী আকলিমা আক্তার মনির লাশ ময়নাতদন্ত শেষে নরসিংদী সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহতের স্বজনরা মরদেহ গ্রহণ করতে না আসলে বেওয়ারিশ হিসেবে আঞ্জুমানে মফিদুল ইসলামে দেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

জঙ্গি আস্তানা মাধবদীর নিলুফা ভিলার ৭ম তলা ও শেখের চরের বিল্লাল মিয়ার বাড়ি ঘিরে এখনো পুলিশি পাহারা রয়েছে। দুই দিনের শ্বাসরুদ্ধকর পরিস্থিতির পর স্বাভাবিক হয়েছে এলাকার সার্বিক পরিস্থিতি।

নরসিংদীর পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন জানিয়েছেন, জঙ্গি আস্তানার ঘটনা কাউন্টার টেরোরিজম ইউনিট খতিয়ে দেখছে। জেলা পুলিশ এতে সহায়তা করছে। নিহতদের লাশ ময়নাতদন্ত শেষে এখনো সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আত্মসমর্পণকারী দুই নারী জঙ্গি খাদিজা পারভীন মেঘলা ও ইশরাত জাহান মৌসুমী ওরফে মৌ পুলিশ হেফাজতে রয়েছে। যথাসময়ে তাদের আদালতে পাঠানো হবে।



রাইজিংবিডি/নরসিংদী/১৮ অক্টোবর ২০১৮/হানিফ মাহমুদ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়