ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আগুনে শেষ হয়ে গেল একই পরিবারের ৮ জন

একে আজাদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৬, ৮ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আগুনে শেষ হয়ে গেল একই পরিবারের ৮ জন

জয়পুরহাট সংবাদদাতা : জয়পুরহাটের আরামনগর মহল্লার একটি বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে আট সদস্যের একটি পরিবারের সকলেই নিহত হয়েছেন।

বুধবার রাত সাড়ে ৯টায় আগুন লাগার পর ওই আটজন দগ্ধ হন। তাদের প্রথমে জয়পুরহাট আধুনিক হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসকরা তিনজনকে মৃত ঘোষণা করেন। আর পাঁচজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে নেওয়ার পথে আরো চারজন মারা যান।



তখন তাদের জয়পুরহাটে ফেরত নিয়ে আসা হয়। আর দগ্ধ অপর একজনকে বগুড়াতে নেওয়া হয়। কিন্তু তার অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় নিয়ে যাওয়ার সময় তিনিও পথে মারা যান। এ নিয়ে পরিবারের আটজনই মারা গেলেন।

নিহতরা হলেন- বাড়ির গৃহকর্তা আব্দুল মোমিন, বড় মেয়ে বৃষ্টি, মোমিনের মা মোমেনা বেগম, মোমিনের বাবা দুলাল হোসেন, স্ত্রী পরীনা বেগম, জমজ দুই মেয়ে হাসি ও খুশি এবং ছোট ছেলে তাইমুল ইসলাম নুর।



জয়পুরহাট ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইন্সপেক্টর সিরাজুল ইসলাম জানান, বুধবার রাত সাড়ে ৯টার দিকে মুরগি ব্যবসায়ী মোমিনের বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তেই তা পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে।

আগুনে গৃহকর্তা আব্দুল মোমিন, তার মা মোমেনা বেগম ও বড় মেয়ে জেএসসি পরীক্ষার্থী বৃষ্টি বেগম ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি দল ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় ওই পরিবারের গুরুতর আহত পাঁচজনকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে যাওয়ার পথে আরো চারজন মারা যান। পরে বগুড়া থেকে ঢাকায় নেওয়ার পথে আরো একজন মারা যান।



রাইজিংবিডি/জয়পুরহাট/৮ নভেম্বর ২০১৮/আজাদ/শফিকুল ইসলাম/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়