ঢাকা, সোমবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

পল্টনে সংঘর্ষের ঘটনায় তিন মামলা, গ্রেপ্তার ৬৫

মাকসুদুর রহমান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-১৫ ৮:৩১:৫৮ এএম     ||     আপডেট: ২০১৮-১১-১৫ ৪:৩৯:৫০ পিএম

নিজস্ব প্রতিবেদক : পল্টনে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে নেতা-কর্মীদের সংঘর্ষ ও গাড়ি পোড়ানোর ঘটনায় তিনটি মামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় এখন পর্যন্ত ৬৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার রাতে পুলিশ বাদী হয়ে পল্টন থানায় পৃথক তিনটি মামলা করে।

বৃহস্পতিবার সকালে পল্টন থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদ হোসেন জানান, রাষ্ট্রীয় সম্পদ বিনষ্ট, হত্যার উদ্দেশ্যে পুলিশের ওপর হামলা, সরকারি কাজে বাধা দেওয়া, সড়কে যানচলাচলে প্রতিবন্ধকতা ও সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা বিঘ্নের কথা উল্লেখ করে এ মামলা হয়েছে। মামলা নম্বর ২১, ২২ ও ২৩।

পল্টন থানা পুলিশ জানায়, মামলায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালুসহ এ পর্যন্ত ৬৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও তার স্ত্রী মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাসসহ অজ্ঞাতদের নাম রয়েছে।

উল্লেখ্য, মনোনয়নপত্র সংগ্রহের সময় বুধবার দুপুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে নেতা-কর্মীদের সংঘর্ষ হয়। সংঘর্ষে পুলিশের একটি পিকআপ ভ্যানসহ দুটি গাড়ি জ্বালিয়ে দেওয়া হয়। এতে পুলিশের পাঁচ কর্মকর্তা, দুজন আনসার সদস্যসহ ২৩ পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানানো হয়।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৫ নভেম্বর ২০১৮/মাকসুদ/ইভা   

Walton Laptop
 
     
Marcel
Walton AC